চুয়াডাঙ্গা সোমবার , ৮ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

স্কুলছাত্রীকে ইভটিজিং, বখাটে আটক

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৮, ২০২২ ৮:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: জীবননগরে স্কুলছাত্রীকে ইভটিজিং করার অপরাধে আসিফ নামের এক বখাটেকে আটক করেছে স্থানীয় সাধারণ জনগণ। গতকাল রোববার সকাল ৮টার দিকে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কুযোর পাড় নামক স্থানে ঘটনা ঘটে। বখাটে আসিফ চুয়াডাঙ্গা সদর উপজেলার সাড়াবাড়িয়া গ্রামের আশাদুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আন্দুলবাড়ীয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির এক স্কুলছাত্রী সকালে নিজ বাড়ি থেকে বাইসাইকেলে করে স্কুলে আসছিল। এসময় ওই বখাটে মেয়েটির বাজে টন করে। একপর্যায়ে মেয়েটি প্রতিবাদ করলে বখাটে ছেলেটি মেয়েটির স্কুলব্যাগ টানাহেচড়া করতে থাকে। মেয়েটি চিৎকার করলে স্থানীয় জনগণ ছুটে এসে বখাটে আসিফকে আটক করে আন্দুলবাড়ীয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফাতরুজ্জামানের নিকট হস্তান্তর করে।

ঘটনাটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্রকে জানালে তিনি বিদ্যালয়ে উপস্থিত হন এবং বখাটে আসিফ কিশোর হওয়ায় সংশোধনের জন্য তাকে মুচলেকা নিয়ে পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।