চুয়াডাঙ্গা শনিবার , ৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপিকে ফুলের শুভেচ্ছা জানালো চুয়াডাঙ্গা প্রেসক্লাব

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৯, ২০২২ ৮:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: পবিত্র ঈদুল ফিতরে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপিকে কাছে পাননি এলাকাবাসী। চিকিৎসার জন্য দেশের বাইরে ছিলেন। ঈদুল আজহার আগে কাছে পেয়ে গত তিন দিন ধরে বাড়ি, কবরি রোর্ড ও দলীয় কার্যালয়ে উপচে পড়া ভিড়। এর মাঝে গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব নেতবৃন্দ ফুল নিয়ে শুভেচ্ছা জানানোর জন্য সংসদ সদস্যের বাড়িতে উপস্থিত হন। এসময় তিনি হাসিমুখে সকলের সাথে কুশল বিনিময় করে বলেন সকলের দোয়ায় মহান সৃষ্টিকর্তার কৃপায় ভালো আছি। প্রাণপ্রিয় এলাকাবাসীর মাঝে ফিরে স্বস্তিতে নিঃশ^াস নিচ্ছি। তোমাদের সকলের ভালোবাসা আমাকে আরও কর্তব্যপরায়ণ করে তোলে।

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বেশ কিছুদিন অসুস্থ ছিলেন। দেশ-বিদেশে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ঢাকা থেকে গত ৫ জুলাই মঙ্গলবার চুয়াডাঙ্গাস্থ নিজ বাড়িতে ফেরেন। ওইদিন বদরগঞ্জে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সংবর্ধিত করা হয়। তিনি দলীয় কার্যালয়ে ফিরে অপেক্ষায় থাকা দলীয় নেতা-কর্মীসহ সর্বসাধারণের সাথে কুশল বিনিময় করেন। পরদিনও তিনি সারাদিন কুশল বিনিময়সহ এলাকার সার্বিক খোঁজখবর নেয়াসহ কোথায় কী করতে হবে তা নিয়ে ব্যস্ত ছিলেন।

Girl in a jacket

গতকাল শুক্রবার যেমন ছিল সহযোগিতা নেওয়া নারী-পুরুষের উপচে পড়া ভিড়, তেমনই দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষের উপস্থিতিতে নিজ বাড়ি ও দলীয় কার্যলয় সরগরম হয়ে ছিলে। চুয়াডাঙ্গা প্রেসক্লাব নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গেলে তিনি সকলকে ঈদ মোবারক জানিয়ে বলেন, নিজ নিজ অবস্থানে থেকে চুয়াডাঙ্গার জন্য কাজ করতে হবে। চুয়াডাঙ্গাকে এগিয়ে নিতে হবে। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নেওয়ার জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবমুখী কর্মসূচি হাতে নিয়েছে। সরকারের উন্নয়নের তথ্য যেমন এলাকাবাসীকে দিতে হবে, তেমনই এলাকার সমস্যা দূর করতে সাংবাদিকদের কলম ধরতে হবে।

ফুলেল শুভেচ্ছা জানানোর সময় চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন, সহসভাপতি কামাল উদ্দীন জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি, সহ-সাধারণ সম্পাদক ইসলাম রকিব, অর্থ সম্পাদক আতিয়ার রহমান, দপ্তর সম্পাদক আবুল হাশেম, প্রচার ও সংস্কৃতিকবিষয়ক সম্পাদক আহাদ আলী মোল্লা, কার্যকরি সদস্য রফিকুল ইসলাম, শাহ আলম সনি, রফিক রহমান, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক বিপুল আশরাফসহ ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।