চুয়াডাঙ্গা বুধবার , ২০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সোনালী লাইফ ইন্স্যুরেন্স থেকে চারজনকে বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক:
এপ্রিল ২০, ২০২২ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড থেকে চুয়াডাঙ্গা (মেট্রো) ব্রাঞ্চ অফিসের চারজনকে চাকরি হতে চূড়ান্তভাবে বরখাস্ত করা হয়েছে। গত শনিবার (১৬ এপ্রিল) কোম্পানির মূখ্য নির্বাহী কমকর্তা (ভারপ্রাপ্ত) মীর রাশেদ বিন আমান ও ডিজিএম (মেট্রো প্রজেক্ট) কল্লোল বড়–য়া স্বাক্ষরিত পত্রে তাঁদের বরখাস্ত করা হয়। নিজ দায়িত্ব যথাযথভাবে পালন না করে অনৈতিক, আপত্তিকর এবং অসৌজন্যমূলক আচরণ প্রদর্শন করায় তাঁদেরকে কোম্পানি থেকে চূড়ান্তভাবে বরখাস্ত করা হয়েছে বলে সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষের পক্ষ থেকে নিশ্চিত করা হয়। সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের এসিস্ট্যান্ট এজেন্সি ডিরেক্টর (এএডি) মোহাম্মদ সাজিদুল আনোয়ার এই আদেশ কার্যকর করেন।

বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন- চুয়াডাঙ্গা (মেট্রো) ব্রাঞ্চ অফিসের এসিস্ট্যান্ট সেলস ম্যানেজার চুয়াডাঙ্গার গুলশানপাড়ার শামসুল আলম শামীমুল আলম, চুয়াডাঙ্গা সদরের মৃত নাসির উদ্দিন মেয়ে ফারজানা আক্তার (চুয়াডাঙ্গার ইউ.এম (উঃ)-১৪৯৭২১), সরোজগঞ্জ জলিবিলা গ্রামের রবিউল ইসলামের মেয়ে মালা খাতুন (এফ.এ (উঃ)-১৬১৮১৭) এবং সরোজগঞ্জ বোয়ালিয়া ইউপি পাড়ার রবিউল ইসলামের ছেলে আবু হোসাইন (বি.এম (উঃ)-১৪৯৭১৯)। এদের সাথে কোম্পানির কোনো সম্পর্ক নেই। তাই আর্থিক লেনদেন বা অফিসিয়াল কার্যক্রমে তাঁদের সাথে যোগাযোগ না করার জন্য সকল গ্রাহককে কোম্পানির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।