চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সুস্থ শরীর ও মানসিকতা বিকাশে খেলাধুলার বিকল্প নেই

সমীকরণ প্রতিবেদন
জুন ৩, ২০২১ ১০:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনকালে আসাদুল বিশ্বাস
প্রতিবেদক, তিতুদহ:
চুয়াডাঙ্গা সদর উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক, অনূর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় উপজেলার খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। গড়াইটুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি আসাদুল হক বিশ্বাস।
প্রধান অতিথির বক্তব্যে আসাদুল হক বিশ্বাস বলেন, সুস্থ শরীর ও মানসিকতা বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই। আমাদের যুবসমাজ খেলাধুলার পরিবর্তে এখন মোবাইল গেমসে আসক্ত হয়ে পড়ছে। এ বিষয়ে অভিভাবকদের সচেতন হতে হবে। মাদকাসক্ত থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। মহামারি করোনাভাইরাসের সময়ে সকলকে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ সাদিকুর রহমান, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইশরাত জাহান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরীব রুহানী মাসুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাহাজাদী মিলি, খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, প্রধান শিক্ষক নাহারুল ইসলাম ও আওয়ামী লীগ নেতা এ এস এম খালেকুজ্জামান মাস্টার।
এছাড়াও উপস্থিত ছিলেন পদ্মবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের বিশ্বাস, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক, তিতুদহ ইউপি সচিব জিয়াউর রহমান, বেগমপুর ইউপি সচিব আসাবুল হক মাসুদ, সরোজগঞ্জ ইউপি সচিব মোশাররফ হোসেন, গড়াইটুপি ইউপি সচিব হাফিজুর রহমান, মোমিনপুর ইউপি সচিব মোস্তাফিজুর রহমান, পদ্মবিলা ইউপি সচিব সাহাজান আলী, শঙ্করচন্দ্র ইউপি সচিব ফয়জুর রহমান, তিতুদহ ক্যাম্পের টুআইসি নুর হোসেন, খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের বিদ্যোৎসাহী আসাদুল ইসলাম রোকন, গড়াইটুপি ইউপি সদস্য সাইদ খোকন, ফারুক হোসেস চান, জুয়েল, আলম হোসেন, ফারুক হোসেস, আসাদউল্লাহ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন গড়াইটুপি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্ন্যাসী কুমার পাল ও ধারাভাষ্যকারে ছিলেন ইসলাম রকিব। ক্রীড়া অনুষ্ঠানের ফাইনাল খেলা আজ বুধবার খাড়াগোদা স্কুলমাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।