চুয়াডাঙ্গা সোমবার , ৫ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সুস্থ থাকতে হলে অবশ্যই ঘরে থাকতে হবে

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৫, ২০২১ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মেহেরপুরে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণকালে ডিসি ড. মুনসুর আলম খান
মিজানুর রহমান জনি, মেহেরপুর:
গত মাসেও করোনা সংক্রমণের হার অনেক কম ছিল, কিন্তু গত দু-এক সপ্তাহে হার অনেক বৃদ্ধি পেয়েছে। সুস্থ থাকতে হলে অবশ্যই আপনাদেরকে ঘরে থাকতে হবে, পরিবারকে বাঁচাতে হবে। গতকাল রোববার সকালে চলমান কঠোর লকডাউনের চতুর্থ দিনে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করার লক্ষ্যে শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে এসব কথা বলেন মেহেরপুর জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান।
জেলা প্রশাসক বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ে মেহেরপুরে আক্রান্তের সংখ্যা অনেক বেড়ে গেছে। তবে সংক্রমণের হার যাতে কমিয়ে আনা যায়, সেই লক্ষ্যে সরকার কাজ করছে। এই জন্যই সর্বাত্বক লকডাউন দেওয়া হয়েছে। লকডাউন সুষ্ঠুভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, আনসার বাহিনীর সদস্যরা দিনরাত নিরলসভাবে কাজ করে চলেছে। এই সকল বাহিনীর সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানাই।
এসময় বিদায়ী পুলিশ সুপার এস এম মুরাদ আলী বলেন, বাংলাদেশ পুলিশ জনগণের পাশে থেকে নিরলসভাবে কাজ করে চলেছে। ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।
এসময় জেলা প্রশাসন ও জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব মেনে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খানের সঙ্গে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।