চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সুসজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন কনস্টেবল ফেরদৌস

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৬, ২০২১ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান জনি, মেহেরপুর:
৩৮ বছরের দীর্ঘ চাকরি জীবনের ১৪টি বছর চাকরি করেছেন মেহেরপুরে। সেবা দিয়েছেন মেহেরপুরে ট্রাফিক বিভাগ, মেহেরপুর কোর্ট, কোমরপুর পুলিশ ক্যাম্প, এলাঙ্গী পুলিশ ক্যাম্পসহ বিভিন্ন স্থানে। বলছিলাম ফেরদৌসের কথা। ফেরদৌস মেহেরপুর পুলিশের একজন কনস্টেবল। দীর্ঘ ৩৮ বছর চাকরি শেষে চাকরি জীবন শেষ করলেন গতকাল সোমবার। দীর্ঘ বছরের চাকরিকে স্মরণীয় করে রাখতে মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলীর উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে তাকে বর্ণাঢ্য সংবর্ধনা দেওয়া হয়।
মেহেরপুর পুলিশ লাইন টিনশেড মিলনায়তনে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার এসএম মুরাদ আলী। অনুষ্ঠানে বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, বিদায় পুলিশ কনস্টেবল ফেরদৌস। বিদায় অনুষ্ঠান শেষে পুলিশের একটি গাড়িকে সুসজ্জিত করে কনস্টেবল ফেরদৌসকে গাড়িতে তুলে তাকে বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়। এসময় মেহেরপুর জেলা পুলিশের কর্ণধর পুলিশ সুপার এসএম মুরাদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অপু সরোয়ার, সদর থানার ওসি শাহ দারা, ডিবির ওসি জুলফিকার আলীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, পুলিশ লাইনের সদস্যরা পুলিশ লাইন মাঠের বকুলতলা থেকে প্রধান সড়ক পর্যন্ত দুইপাশে দাঁড়িয়ে করতালি দিয়ে তাকে বিদায় জানান। সুসজ্জিত গাড়িতে করে ফেরদৌসের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা ফিলিপনগর গ্রামে তাকে পৌঁছে দেয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।