চুয়াডাঙ্গা সোমবার , ২ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সুসজ্জিত গাড়িতে বাড়ি গেলেন পুলিশের নায়েক

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২, ২০২০ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সম্মানজনক বিদায় পেয়ে এসপি জাহিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা পুলিশ থেকে পিআরএল (অবসর) এ যাওয়া সহকর্মীকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়ি পৌঁছে দিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। গতকাল রোববার বেলা দেড়টার দিকে পিআরএল যাওয়া নায়েক/১৪৩ আবু বক্কর সিদ্দিককে সম্মানিত করতে তিনি এ মহান উদ্যোগ নেন।
জানা গেছে, বাংলাদেশ পুলিশে দীর্ঘ ৩৬ বছর চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া নায়েক/১৪৩ আবু বক্কর সিদ্দিককে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো নিজ বাড়ি পৌঁছে দিয়ে দেওয়া হয়। নায়েক/১৪৩ আবু বক্কর সিদ্দিক সততা, সুনাম ও দক্ষতার সাথে চাকরি জীবন শেষ করে অবসর গ্রহণ করায় পুলিশ সুপার জাহিদুল ইসলাম তাকে উপহার সামগ্রী ও ক্রেস্ট প্রদান করেন। আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত পুলিশ পিকআপ গাড়িতে করে তার নিজ বাড়ি চুয়াডাঙ্গা জেলার দর্শনায় পৌঁছে দেওয়া হয়। তিনি চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। বিদায়ী নায়েক আবু বক্কার সিদ্দিকী বলেন, বিদায়বেলা মানবিক পুলিশ সুপার মহোদয়ের এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে। এমন সম্মানজনক বিদায় পেয়ে পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানানোর ভাষা আমার জানা নেই। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাসসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।