চুয়াডাঙ্গা রবিবার , ২৫ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে সেহ্রি বিতরণ

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৫, ২০২১ ৯:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জ্যাকির বিশেষ উদ্যোগ
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হুছাইন জ্যাকির নেতৃত্বে পবিত্র রমজানে সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে সেহ্রি বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত ২টার পরে বড়বাজার, কোর্ট মোড়, রেলস্টেশন, শহীদ আবুল কাশেম সড়ক, সদর হাসপাতাল, বাস টার্মিনালসহ চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন স্থানে প্রায় একশজন সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে সেহ্রি বিতরণ করা হয়। বিশেষত রাতে যে সকল নাইট গার্ড, সুবিধা বঞ্চিত মানুষ থাকেন তাঁদের জন্যই এ বিশেষ উদ্যোগ নেওয়া হয়। এছাড়াও, পৌর এলাকার বিভিন্ন পাড়ার সুবিধাবঞ্চিত অসহায় মানুষদেরকেও এ সেহ্রি দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি কানন আহমেদ, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা ফেরদৌস ওয়াহিদ হৃদয়, হারুন আহমেদ, ওয়াজেদ, শীতল, রাজন, সানজিদ আহমেদ, জনি, আফ্রিদী, তন্ময়, রাশেদ, ফাহিম, রনি, ইসমাইল, রিমনসহ চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ, পৌর ও জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা।
এসময় চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হুছাইন জ্যাকি বলেন, কোভিড-১৯ করোনাভাইরাস এর প্রারম্ভ থেকেই বাংলাদেশ ছাত্রলীগ বিভিন্নভাবে জনগণের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় এই লকডাউনকালীন সময়ে পবিত্র রমজানে দরিদ্র-ছিন্নমূল মানুষের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগ সেহ্রি ও ইফতার বিতরণ করছে এবং শেষ অবধি করবে। তারই ধারাবহিকতায় আজ আমরা চুয়াডাঙ্গার সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে সেহ্রি বিতরণ করছি এবং এই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে, ইনশা-আল্লাহ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।