চুয়াডাঙ্গা শুক্রবার , ২৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি চুয়াডাঙ্গায় আসছেন

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৪, ২০২২ ৬:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী আগামী ১৪ জুলাই চুয়াডাঙ্গায় আসছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা আইনজীবী সমিতির নবনির্মিত হলরুমে অনুষ্ঠিত জরুরি সাধারণ সভায় বারের সভাপতি অ্যাড. সেলিম উদ্দিন খান এ কথা বলেছেন। জেলা আইনজীবী সমিতির সভাপতি সেলিম উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি সাধারণ সভা বারের সেক্রেটারি তালিম হোসেন সঞ্চালনা করেন। এসময় জেলা আইনজীবী সমিতির সহসভাপতি কাইজার হোসেন জোয়ার্দ্দার, মো. আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক সুজা উদ্দিন, আসাদুজ্জামান মিল্টনসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জরুরি সাধারণ সভায় পবিত্র ঈদুল আজহা উদ্যাপন উপলক্ষে উৎসব ভাতা প্রদান বিষয়ে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এম এম শাহজাহান মুকুল, সাবেক সাধারণ সম্পাদক এস এম রফিউর রহমান, শামিম রেজা ডালিম, সৈয়দ হেদায়েত হোসেন আসলাম ও মনিবুল হাসান পলাশ বক্তব্য দেন। এসময় সভায় জেলা আইনজীবী সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বারের সভাপতি সেলিম উদ্দিন খান বলেন, সম্প্রতি সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির সাথে সাক্ষাত হয়েছে। তাঁর সাথে চুয়াডাঙ্গার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন নির্মাণ করার বিষয়ে আলোচনা হয় এবং দিকনির্দেশনা দেন। আদালতে বিচারক সংকটের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করেন। আগামী ১৪ জুলাই চুয়াডাঙ্গা বার সফরে আসার আগ্রহ প্রকাশ করেছেন প্রধান বিচারপতি। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বারের সদস্যদের ৬ লাখ টাকা উৎসব ভাতা প্রদান করা হবে বলে ঘোষণা করেন তিনি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।