চুয়াডাঙ্গা বুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সীমান্তে যুবককে পিটিয়ে ফেলে রেখে গেল বিএসএফ

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২২, ২০২১ ৮:২২ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
ঝিনাইদহের মহেশপুরে রফিকুল ইসলাম (৩৭) নামের এক ভারতীয় নাগরিককে পিটিয়ে সীমান্তে ফেলে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। গত সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার রায়পুর সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। পরে গতকাল মঙ্গলবার সকালে স্থানীয়দের মাধ্যমে তাঁকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে। রফিকুল ইসলাম ভারতের নদীয়া জেলার গাংনাপুর থানার রাখালগাছী গ্রামের আশারুল মণ্ডলের ছেলে।
ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল কামরুল আহসান জানান, রাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে আসছিলেন রফিকুল ইসলাম। এসময় ভারতের সুন্দর বিএসএফ ক্যাম্পের টহল সদস্যরা তাঁকে পিটিয়ে আহত করে। তিনি চিৎকার দিলে বিএসএফ সদস্যরা সীমান্তের রায়পুর এলাকায় ফেলে যান। পরে গতকাল মঙ্গলবার সকালে তাঁকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
জিজ্ঞাসাবাদে রফিকুল ঝিনাইদহের মহেশপুরের নেপা এলাকায় আত্মীয়ের বাড়িতে যাওয়ার কথা বললেও ধারণা করা হচ্ছে অবৈধ কোনো কাজে তিনি সীমান্তে এসেছিলেন। তিনি আরও জানান, রফিকুলকে ফেরতের বিষয়ে বিএসএফের সঙ্গে দুপুরে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বিএসএফ জানিয়েছে, ভারতীয় পুলিশের মাধ্যমে বাড়িসহ অন্যান্য বিষয় খোঁজ নিয়ে তাঁকে ফেরত নেওয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।