চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সীমান্তে অবৈধ পারাপারের সময় তিন নারীসহ আটক ৬

সমীকরণ প্রতিবেদন
জুন ৪, ২০২১ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশ ও বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময় তিন নারীসহ ছয়জনকে আটক করেছে মহেশপুর-৫৮ বিজিবি। গতকাল বৃহস্পতিবার ঝিনাইদহের মহেশপুর উপজেলার সলেমানপুর গ্রাম ও চুয়াডাঙ্গা জেলার দর্শনা তেতুলিয়া বটতলা এলাকা থেকে তাঁদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলার আমলাপাড়া গ্রামের মৃত সামসুল শেখের মেয়ে মিম আক্তার (২০), খুলনার দিঘলিয়া উপজেলার গাজিরহাট মহিশদিয়া গ্রামের মৃত হানিফ সরকারের মেয়ে রহিমা খাতুন (২২), অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী দালাল চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার হাসাদাহ গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে মোমিন (৪৫), সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার দারিয়াপুর গ্রামের হরিদাস মদকের ছেলে যতন মদক, স্ত্রী কমলা মদক ও ছেলে লিখন মদক।
মহেশপুর-৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান গতকাল বৃহস্পতিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- অবৈধভাবে ভারত থেকে ২ নারী বাংলাদেশে প্রবেশ করেছেন, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। অন্যদিকে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময় তিনজনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা করে মহেশপুর ও দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।