চুয়াডাঙ্গা শুক্রবার , ৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সিঙ্গাপুর প্রবাসী ব্যবসায়ী আরিফুজ্জামান আরিফ

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৫, ২০১৮ ১০:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সমীকরণ পরিবারের সাথে আড্ডা ও নৈশভোজে
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ ও সময়ের সমীকরণ পরিবারের সাথে আড্ডা দিলেন সিঙ্গাপুর প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও এতদাঞ্চলের এক সময়ের সাহসী সাংবাদিক আরিফুজ্জামান আরিফ। গতকাল সন্ধ্যার পর দৈনিক সময়ের সমীকরণের বার্তা সম্পাদক হুসাইন মালিকের আমন্ত্রণে পত্রিকার প্রধান কার্যালয়ে আসেন তিনি। আমন্ত্রণ পেয়ে আড্ডায় যোগদেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক আজাদ মালিতা, প্রেসক্লাবের নবনির্বাচিত সহ-সভাপতি কামাল জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি, যুগ্ম-সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, সিনিয়র সাংবাদিক আব্দুল মজিদ জিল্লুসহ বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম, সহ-সভাপতি শেখ সেলিম, সাধারণ সম্পাদক শাহ আলম সনি। এর আগে আমন্ত্রিত অতিথিদেরকে স্বাগত জানান দৈনিক সময়ের সমীকরণের প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন। এ সময় সকলে সমসাময়িক বিভিন্ন বিষয়, চুয়াডাঙ্গার সাংবাদিকতার সেকাল-একাল ও নানা বিষয় নিয়ে মুক্ত আলোচনা করেন।
সবশেষে আমন্ত্রিত অতিথিরাসহ ঠিকাদার রতন আলী ও দৈনিক সময়ের সমীকরণের ব্যবস্থাপনা সম্পাদক আমান উল্লাহ আমান, সহ-সম্পাদক সুমন পারভেজ, বিজ্ঞাপন ব্যবস্থাপক সেলিম হাবিব, সহ-সম্পাদক পলাশ কুমার সাহা, মাবুদ সরকার, জৈষ্ঠ্য প্রতিবেদক উজ্জল মাসুদ, নিজস্ব প্রতিবেদক এসএম শাফায়েত, আফজালুল হক, সোহেল রানা ডালিম, ফেরদৌস ওয়াহিদ, শহর প্রতিবেদক আনিছ বিশ্বাস, গ্রাফিক্স ডিজাইনার সাইফুল ইসলাম শুভ, অলনাইন ডেস্ক স্টাফ রাহুল রাজ, প্রধান কম্পিউটার অপারেটর বজলুল আলম জীবন, বিক্রয় প্রতিনিধি হাসানুজ্জামান হাসান ও সাংবাদিক মাহফুজ মামুনসহ পত্রিকার অফিসে কর্মরত স্টাফরা সিঙ্গাপুর প্রবাসী এ ব্যবসায়ীর সাথে নৈশভোজে অংশ নেন।
পরে, সিঙ্গাপুর প্রবাসী ব্যবসায়ী আরিফুজ্জামান আরিফের সাথে বন্ধুবর এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি রফিক রহমান, একাত্তর টিভির প্রতিনিধি ও সাহিত্যিক, ছড়াকার এম এ মামুন, জেলা পেট্রোল পাম্প মালিক সমিতির সহ-সভাপতি মাসুদুর রহমান শ্যামল, নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জিয়া উদ্দীন মালিক রানা, চুয়াডাঙ্গা প্রিন্টার্সের হাবিবুর রহমান লিটন ও কুসুমসহ ব্যবসায়ী মফিজুর রহমান টুটুল বেশ কিছুক্ষণ মেতে থাকেন স্মৃতিচারণমূলক আড্ডায়।
সিঙ্গাপুর প্রবাসী ব্যবসায়ী আরিফুজ্জামান আরিফ বলেন, প্রবাসে থাকলেও মনটা পড়ে থাকে চুয়াডাঙ্গায়। আমার বন্ধু-বান্ধব, বড় ভাই ও সাংবাদিকতা কালিন সময়ের সহকর্মীদের সাথে আজকে আড্ডা দিতে পেরে খুব ভালো লাগছে। এসময় তিনি প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দদের আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন জানান। সবশেষে দৈনিক সময়ের সমীকরণের প্রধান কার্যালয়ে কর্মরত সকল প্রতিনিধি ও কর্মচারীদের ধন্যবাদ জানান তাকে আমন্ত্রণ জানানোর জন্য।
উল্লেখ্য, সিঙ্গাপুর প্রবাসী ব্যবসায়ী আরিফুজ্জামান আরিফ দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায় চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি হিসেবে সর্বপ্রথম নিয়োগ পান। এবং সেই সময়ে এই রক্তাক্ত জনপদে সন্ত্রাসীদের বিরুদ্ধে কলম ধরে সাহসী সাংবাদিক হিসেবে শুধু পরিচিতই পাননি হয়েছেন প্রশংসিত।
আরিফুজ্জামান আরিফ দৈনিক সময়ের সমীকরণ’র প্রধান পৃষ্ঠপোষক, বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুর (বিডিচ্যাম)’র সভাপতি, সাহিদ গ্রুপের চেয়ারম্যান ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ সোসাইটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব সাহিদুজ্জামান টরিক এবং দৈনিক সময়ের সমীকরণ’র সম্পাদক ও প্রকাশক, সাহিদ ট্রাভেল এ্যান্ড ট্যুরসের ব্যবস্থাপনা পরিচালক সাবেক জননন্দিত ছাত্রনেতা শরীফুজ্জামান শরীফের সহোদর। আজ সিঙ্গাপুরের উদ্দেশ্যে চুয়াডাঙ্গা ত্যাগ করবেন সিঙ্গাপুর প্রবাসী ব্যবসায়ী আরিফুজ্জামান আরিফ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।