চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

সাহত্যি পরষিদসহ বভিন্নি সংগঠনরে তরফে অভনিন্দন

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৬, ২০১৭ ১০:২২ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রসেক্লাব ও সাংবাদকি সমতিরি নব নর্বিাচতি নতেৃবৃন্দকে
নজিস্ব প্রতবিদেক: “কোন মতবাদে আবদ্ধ না থকেে স্বচ্ছ্বতার সাথে সাংবাদকিতা করার প্রতি গুরুত্বারোপ করা হয়ছে।ে বলা হয়েছে, কোন সর্ঙ্কীণতায় আর বন্ধি নয়। বস্তুনষ্ঠিু সংবাদ পরবিশেনে সংশ্লষ্টি সকলকে আরো বশেি বশেি আন্তরকি হতে হব।ে”
উপরোক্ত আহ্বান জানয়িে চুয়াডাঙ্গা জলোয় র্কমরত সকল সাংবাদকি ও সংবাদপত্ররে পথ সুগম করতে সচষ্টে থাকার প্রতশ্রিুতি দয়িছেনে চুয়াডাঙ্গা প্রসেক্লাব ও সাংবাদকি সমতিরি নব নর্বিাচতি কমটিরি নতেৃবৃন্দ। গতকাল সোমবার সন্ধ্যার পর চুয়াডাঙ্গা প্রসেক্লাবে চুয়াডাঙ্গা সাহত্যি পরষিদরে পক্ষে অভনিন্দন জানানো হয়। এছাড়াও জলো পরষিদ ১নং ওর্য়াডরে সদস্য শহদিুল ইসলাম শাহান, অ্যাড. হাফজিুর রহমান, ভালাইপুর সাংবাদকি ইউনটি নতেৃবৃন্দ প্রসেক্লাব ও সাংবাদকি সমিতিরি নব নর্বিাচতি নতেৃবৃন্দকে ফুলরে শুভচ্ছো জানাতে এলে এ আহ্বান জানানো হয়। অপরদকিে গতরাতে আমাদরে সংবাদ পত্রকিার আমন্ত্রণে নব নর্বিাচতি নতেৃবৃন্দসহ সামাজকি নতেৃবৃন্দ সাড়া দয়িে সংক্ষপ্তি মতবনিমিয়ে মলিতি হন। এ সময়ও নব নর্বিাচতি নতেৃবৃন্দ অভন্নি আহ্বান জানান।
চুয়াডাঙ্গা প্রসেক্লাবরে নব নর্বিাচতি নতেৃবৃন্দকে চুয়াডাঙ্গা প্রসেক্লাবে ফুল দয়িে অভনিন্দন জানায় চুয়াডাঙ্গা সাহত্যি পরষিদ নতেৃবৃন্দ। সাহত্যি পরষিদ সভাপতি বশিষ্টি সমাজর্র্কমী তৌহদি হোসনে, সাধারণ সম্পাদক জাহদিুল ইসলাম, রচর্িাড রহমান, আদলি হোসনে, হোসনে জাকরি চুয়াডাঙ্গা প্রসেক্লাব ও বাংলাদশে সাংবাদকি সমতিি চুয়াডাঙ্গা জলো ইউনটি নতেৃবৃন্দকে পৃথকভাবে ফুল দয়িে অভনিন্দন জানানো হয়। এছাড়া ভালাইপুর সাংবাদকি ইউনটিরে সভাপতি সাইদুর রহমান, সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ইসমাইল হোসনে জুয়লে, যুগ্ম সাধারণ সম্পাদক তরকিুল ইসলাম সুমন, সাংঠনকি সম্পাদক মনরি মাহমুদ, যুগ্ম সাংগঠনকি সম্পাদক হাসমে রজো, র্অথ সম্পাদক শীরফুল ইসলাম-১, দপ্তর সম্পাদক শরউির রহমান লণ্টু, প্রচার সম্পাদক রোকনুজ্জামান রোকন, ক্রীড়া বষিয়ক সম্পাদক শরফিুল ইসলাম -২. নর্বিাহী সদস্য সোহলে রানা -১ জাহদি হাসান, হুমায়ন কবীর, জয়নাল, সোঞলে রানা-২। চুয়াডাঙ্গা প্রসেক্লাবরে নব নর্বিাচতি সভাপতি সরদার আল আমনি, সহ সভাপতি কামাল উদ্দনি জোর্য়াদ্দার, সাধারণ সম্পাদক পদ প্রাথী রাজীব হাসান কচ,ি প্রচার ও সাংস্কৃতকি বষিয়ক সম্পাদক আতয়িার রহমান, র্কাযকরি সদস্য রফকি রহমান ছাড়াও প্রবীণ সদস্য এমএম আলাউদ্দীনসহ অনকেইে সম্মলিতিভাবে ভালাপুর সাংবাদকি ইউনটিরে অভনিন্দন গ্রহণ করনে। এর আগে বাংলাদশে সাংবাদকি সমতিি চুয়াডাঙ্গা জলো ইউনটিরে নব নর্বিাচতি সভাপতি রফকিুল ইসলাম, সহ সভাপতি শখে সলেমি, সাধারন সম্পাদক শাহ আলম সন,ি সহ সাধারণ সম্পাদক আহাদ আলী মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সালাম, র্কাযকরি সদস্য আব্দুল মজদি জল্লিুর প্রমুখ।
অপরদকিে আমাদরে সংবাদ পত্রকিার সম্পাদকরে আমন্ত্রনে গতরাতে সাড়া দয়িে উপস্থতি হন নব নর্বিাচতি কমটিরি নতেৃবৃন্দ। এছাড়াও উপস্থতি ছলিনে চুয়াডাঙ্গা সরকারি কলজেরে সাবকে অধ্যক্ষ সদ্দিকিুর রহমান, জলো জাকরে র্পাটরি সাবকে জলো সভাপতি শফি উদ্দীন প্রমুখ। সাংবাদকি ও সামাজকি নতেৃবৃন্দকে স্বাগত জানান আমাদরে সংবাদ সম্পাদক রুহুল আমনি রতনসহ তার সহর্কমীরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।