চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৮ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সালমানকে ঘিরে জল্পনায় সিলমোহর দিলেন শাহরুখ

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৮, ২০২২ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বড়পর্দায় বেশ কয়েকবার এক ছবিতে তাদের দেখা গেছে। কিন্তু সিনেমায় বেশিক্ষণ একসঙ্গে অভিনয়ের সুযোগ পাননি তারা কেউ। এদিকে দুইজনেরই জনপ্রিয়তা একদম তুঙ্গে। কয়েক বছর আগে তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। প্রকাশ্যে একে অপরকে এড়িয়েও যেতেন তারা। কিন্তু এতকিছুর মাঝেই মাদক মামলায় যখন আরিয়ান খানকে আটক করল ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, সেই সময় সবার প্রথমে কিং খানের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন ভাইজান। সেই রাতেই ছুটে গিয়েছিলেন বলিউড বাদশার বাড়িতে। এরপর সকলেরই ধারণা হয়তো দূরত্ব সম্প্রতি ঘুচেছে শাহরুখ খান ও সালমান খানের মধ্যে। বলিউডে দীর্ঘ ৩০ বছরের পথচলা উদযাপন করতে ভার্চুয়ালি ভক্তদের সামনে উপস্থিত ছিলেন শাহরুখ। সেখানে সালমান খান প্রসঙ্গেও কথা বলেন তিনি। বাদশার কথায়, সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতা সেভাবে নেই। যা আছে, সেটা ভালবাসা, বন্ধুত্ব আর ভ্রাতৃত্বের অভিজ্ঞতা। যখনই একসঙ্গে কাজ করেছি, সময়টা দুর্দান্ত কেটেছে। আমরা একটানা একসঙ্গে কাজ করিনি। বড়জোর বছরে ৪ থেকে ৫ দিন। তবে তার সঙ্গে আরও কাজ করতে চাই!’

এখানেই থামেননি। শাহরুখ আরও বলেন, এখন ‘পাঠান’ ছবির কাজে ব্যস্ত। জানি না গোপনীয়তা ভঙ্গ করছি কি না।  তবে ইনশাল্লাহ, আমি ‘টাইগার’ ছবিতেও থাকতে চাই। দারুণ লাগে তার সঙ্গে কাজ করতে। যদিও এর আগেই সালমান খান ইঙ্গিত দিয়েছিলেন, ‘পাঠান’ এবং ‘টাইগার-৩’ দুইটি ছবিতেই তারা একসঙ্গে কাজ করবেন। এবার সেই জল্পনায় সিলমোহর দিলেন শাহরুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।