চুয়াডাঙ্গা রবিবার , ১৪ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেলের দুই দিন ব্যাপী কর্মসূচী পালিত

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১৪, ২০২২ ৪:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেলের দুই দিন ব্যাপী কর্মসূচী পালিত হয়েছে। গত বৃহস্পতিবার (১১ আগস্ট) বেলা ১১ টায় জীবননগর থানা সরকারি পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও জীবননগর থানা বহুমুখী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে শুভেচ্ছা স্বারক ক্রেস্ট ও বৃক্ষ রোপণ কর্মসূচী পালন। এদিন বিকালে দামুড়হুদা উপজেলা হাউলি গ্রামে বন্ধু আসাদুল আলম শাহীনের ড্রাগন ফলের বাগান পরিদর্শন, কৃষি বিপণন, ও অর্থনৈতিক প্রভাব নিয়ে আলোচনা করা হয়। শুক্রবার (১২ আগস্ট) সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেলের (এস.এস.সি. ১৯৮৮ ব্যাচ) পক্ষ থেকে সারাদিনের কর্মসূচী সফলভাবে সম্পন্ন হয়। কর্মসূচির মধ্যে ছিলো মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শন ও শ্রদ্ধা জ্ঞাপন। আলমডাঙ্গা উপজেলা শহরের বধ্যভূমি, কুমারী ভেটেরিনারি ট্রেনিং ইনস্টিটিউট ও শৈলেন কুমারের পুরাতন জমিদার বাড়ি, দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের জগন্নাথপুরের আটকবর,কার্পাসডাঙ্গায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতি বিজড়িত আটচালা ঘর, ডিসি ইকো পার্ক ও তালসারি, দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছী নুরুলহুদা উলমুল কোরআন হাফিজিয়া মাদ্রাসায় ৬২ জন এতিম হাফেজ এর সাথে দুপুরের আহার করা হয়।

আমাদের পক্ষ থেকে সহযোগিতার অঙ্গীকার ও গ্রামীণ প্রাকৃতিক জীবন ব্যবস্থা অবলোকন। প্রোগ্রামে অংশগ্রহণ ও সহযোগিতায় ছিলেন জেলা কো-অর্ডিনেটর ডা. সায়ীদ মেহবুব উল কাদির, কেন্দ্রীয় মডারেটর ও চুয়াডাঙ্গা জেলা প্যানেলের উপদেষ্টা লাবন্য মারু, ১ নং যুগ্ম কো-অর্ডিনেটর শামস্ গোলাম হোসেন আবীর, যুগ্ম কো-অর্ডিনেটরদের মধ্যে হাবিবুল করিম চঞ্চল, সাংবাদিক রিফাত রহমান, সাংবাদিক মুন্সী মাহবুবুর রহমান বাবু, শারমিন দিলারা লুনা, চুয়াডাঙ্গা সদর উপজেলা থেকে মহসিন আলী, আজিম উদদীন, জাহিদুল হক, মোজাম্মেল হক নেন্টু, শাহীন পারভেজ, জহুরুল ইসলাম, ইমরান হোসেন দুদু, নাসির উদ্দিন, আলমডাঙ্গা উপজেলা থেকে এমদাদ, বিপ্লব, ফারুক, আয়ুব, বাবুল, রাশেদুল, লিটন ও সেন্টু, দামুড়হুদা থেকে সাংবাদিক বখতিয়ার হোসেন বকুল, ইসমাইল হোসেন, চিকিৎসক একরামুল হক, আবদুর রকিব, আশাদুল আলম শাহীন, ঈছা, দর্শনা থেকে হাবিবুর রহমান বুলেট, কামরুল হাসান হিরো, ও এস এম তারিকুজজামান। জীবননগর উপজেলার পক্ষ থেকে ছিলেন ইখতিয়ার উদ্দিন খান, মোমিন উদ্দিন, যাদব কুমার প্রামানিক, হাসানুজ্জামান পলাশ, ইকবাল উদ্দিন, শহিদুল ইসলাম, বাককা, আখতার, সাজজাদ হোসেনসহ আরও বন্ধু ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। বন্ধুত্ব ও মানবতা এই মূলমন্ত্র নিয়ে সারা বাংলা ৮৮ কাজ করে যাচ্ছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।