চুয়াডাঙ্গা শনিবার , ৩ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সারা বাংলা ৮৮ উদ্যোগে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বণ্ডবিলে ১২০ জন শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ৩, ২০২২ ৯:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক: সারা বাংলা ৮৮ (এস.এস.সি. ৮৮ ব্যাচ) উদ্যোগে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত কাব (স্কাউট) ক্যাম্পপুরীতে অবস্থানরত ২০টি স্কুলের ৬জন করে মোট ১২০ জন শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে শিক্ষার্থীদের হাতে ব্যাগ গুলো তুলে দেন সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেলের কো-অর্ডিনেটর ডা. সায়ীদ মেহবুব উল কাদির ও জেলা স্কাউটের সম্পাদক আব্দুল হান্নান। চুয়াডাঙ্গা জেলা প্যানেলের পক্ষ থেকে সামাজিক, শিক্ষামূলক ও জনকল্যাণমুখী কাজ ধারাবাহিকভাবে করা হচ্ছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মডারেটর লাবণ্য মারু, আলমডাঙ্গা উপজেলা কাব স্কাউটের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম দিপু, সহ-সভাপতি রেফাউল আহমেদ, ও আলমডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র খন্দকার মুজিবুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত সকলেই সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেলের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে এই ধরনের জনকল্যাণমূখী কাজ আরও করার আহ্বান জানান। সারা বাংলা ৮৮ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর ডা. সায়ীদ মেহবুব উল কাদির ও সাংস্কৃতিক ফোরামের জেলা প্রতিনিধি এমদাদ হোসেন সংগঠনের অতীত ও ভবিষ্যৎ কর্মসূচি বিস্তারিত তুলে ধরেন।

অনুষ্ঠানে জয়েন কো-অর্ডিনেটর শামস্ গোলাম হোসেন আবীর, সিনিয়র সাংবাদিক রিফাত রহমান, খোন্দকার হাবিবুল করিম চঞ্চল, শারমিন দিলারা লুনা, সাংবাদিক বখতিয়ার হোসেন বকুল, আলমডাঙ্গার বিল্লাল হোসেন বিপ্লব, লিটন মণ্ডল, রাশেদুল ইসলাম, ফারুক হোসেন, আয়ুব আলী, এএসএম শাহজাহান ঝণ্টু, হাবিবুর রহমান বাবুল ও শিক্ষিকা সেলিনা আক্তার এবং চুয়াডাঙ্গার শফিকুল ইসলাম জিন্নাহ, আজিম উদ্দীন, মহসিন আলী, জাহিদুল হক, জিয়াউর রহমান, জাহাঙ্গীর আলম, হামিদুল ইসলাম সেণ্টু, সব্যসাচী সাহা রাজু, দর্শনার কামরুল হাসান হিরো ও দামুড়হুদার আবদুর রকিব সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।