চুয়াডাঙ্গা শনিবার , ২৮ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সারা দেশের চিনিকলসমূহ বন্ধের প্রতিবাদে এবং পাঁচ দফা দাবি বাস্তবায়নে দর্শনা মতবিনিময় সভা

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৮, ২০২০ ৯:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস:
বাংলাদেশ চিনিকল কর্পোরেশনের শ্রমিক কর্মচারী ফেডারেশন ও বাংলাদেশ আখচাষি ফেডারেশনর যৌথ উদ্যোগে চিনিকলসমূহ বন্ধের প্রতিবাদে এবং ৫ দফা দাবিতে আজকের (শনিবার) মানববন্ধন কর্মসূচি সফল করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল পাঁচটায় দর্শনা কেরুজ ট্রেনিং কমপ্লেক্সে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কেরু অ্যান্ড কোম্পানি চিনিকলের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারী ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক তৈয়ব আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দর্শনা পৌর মেয়র মো. মতিয়ার রহমান। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু ও সাবেক মেয়র মহিদুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, ‘কেরু অ্যান্ড কোম্পানি বাংলাদেশের একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আর এই প্রতিষ্ঠান আমাদের টিকিয়ে রাখতে হবে। শুধু কেরু অ্যান্ড কোম্পানি নয়, বাংলাদেশের সকল চিনিকল টিকিয়ে রাখতে হবে। এসব প্রতিষ্ঠানের ওপর লাখ লাখ পরিবার নির্ভরশীল। কোনোভাবেই এটি বন্ধ হতে দেওয়া যাবে না।’
সভায় আরও উপস্থিত ছিলেন কেরু অ্যান্ড কোম্পানি চিনিকলের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারী ফেডারেশনের সভাপতি মাসুদুর রহমান, আখচাষি কল্যাণ সমিতির সভাপতি আব্দুল হান্নান, জাসদ নেতা আনারুল ইসলাম (বাবু), কবি আবু সুফিয়ান, ফিরোজ আহমেদ, অ্যাডভোকেট শহিদুল ইসলাম প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।