চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

না ফেরার দেশে চলে গেলেন সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব টুললু মিয়া : আজ সকাল ৯টায় দাফন

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৮, ২০১৬ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

hossainনিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাজী ওয়ালিউর রহমান মালিক টুল্লু চলে গেলেন না ফেরার দেশে। গতকাল বুধবার বেলা ১২টা ৪২ মিনিটে জাতীয় হৃদরোগ ইনিষ্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না ইলাহে ওয়া ইন্না ইলাহে…..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মরহুমের নামাজের জানাজা আজ বৃহস্পতিবার সকাল ৯টায় পুরাতন গোরস্থান জামে মসজিদে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে সেখানেই দাফন কাজ সম্পূন্ন হবে। মৃত্যুকালে ২ মেয়ে ,জামাতা, নাতি নাতনীসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম হাজী ওয়ালিউর রহমান মালিক টুল্লুর ছোট জামাই চুয়াডাঙ্গা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও এস এ টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি বিপুল আশরাফ জানান, ১ সেপ্টেম্বর  দুপুরে ওজু করতে গিয়ে বাথ রুমে জ্ঞান হারিয়ে পড়ে যান। পড়ে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা জাতীয় হৃদরোগ ইনিষ্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি টানা ১ সপ্তাহ লাইফ সার্পোটে  থাকা অবস্থায় গতকাল দুপুরের মারা যান। মরহুম হাজী টুললু মিয়া তার জীবনকালে কয়েক দফা জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক, রবীন্দ্র সঙ্গীত সম্মিলনী পরিষদ চুয়াডাঙ্গা জেলা আহবায়ক, জেলা সামাজিক উদ্যোক্তা পরিষদের সভাপতি, জনকল্যাণ সংস্থার সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে চুয়াডাঙ্গা পেসক্লাবের সভাপতি আজাদ মালিতা ও সাধারণ সম্পাদক ফাইজার চৌধুরী। বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি মাহতাব উদ্দীন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম। জেলা শিল্পকল্ াএকাডেমির সাধারণ সম্পাদক মুন্সি জাহাঙ্গীর আলম মান্নান।
“শোক বিবৃতি” : অরিন্দম সাংস্কৃতিক সংগঠন, চুয়াডাঙ্গা’র আজীবন সদস্য, জেলা শিল্পকলা একাডেমী, চুয়াডাঙ্গা’র বর্তমান সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক, চুয়াডাঙ্গা’র সামাজিক-সাংস্কৃতিক অঙ্গনের নিবেদিত প্রাণ ওয়ালিউর রহমান মালিক টুল্লু‘র মৃত্যুতে আমরা অরিন্দম পরিবার  গভীরভাবে শোকাহত । আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।