চুয়াডাঙ্গা বুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সাফের নারী ফুটবল দলকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক সংবর্ধনা প্রদান

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২১, ২০২২ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

জাহিদ হাসান জিহাদ:নেপালে অনুষ্ঠিত ‘সাফ ওমেন্স চ্যাম্পিয়নশীপ ২০২২’ এ বাংলাদেশ জাতীয় নারী দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দল আগামীকাল ২১ সেপ্টেম্বর বেলা ১:৫০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যোগে ঢাকায় আসবে। অবিস্মরণীয় এ বিজয় উপলক্ষে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অভ্যর্থনা জানানো হবে।

বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষে অভ্যর্থনা জানাবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিনসহ মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত থাকবেন। বাংলাদেশ টেলিভিশনসহ বিভিন্ন বেসরকারি চ্যানেল অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

এক বার্তায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আমাদের বীর কন্যাদের বীরোচিত সংবর্ধনা দেওয়া হবে। এজন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষে সব রকমের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ নারী ফুটবল দলের অদম্য লড়াকু খেলোয়াড়েরা, যারা আমাদের বহু কাঙ্ক্ষিত স্বপ্নকে আলিঙ্গন করেছে, ছিনিয়ে এনেছে বহুল প্রত্যাশিত বিজয়, সেই সকল স্বপ্নসারথীদের জন্য তৈরি করা হয়েছে ছাদখোলা বাস। তিনি আরও বলেন, দেশের সকল ক্রীড়ামোদী ভাই-বোনদেরকে অনুরোধ জানাচ্ছি আগামীকাল বেলা ২.০০ টায় এয়ারপোর্ট থেকে বাফুফে ভবনের যাত্রাপথে বাংলার বাঘিনীদেরকে সশরীরে অভিনন্দন জানানোর জন্য।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।