চুয়াডাঙ্গা বুধবার , ২৩ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সাত পেরিয়ে আট বছরে পদার্পণ করল দৈনিক সময়ের সমীকরণ

কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতার সূচনা
সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৩, ২০২২ ৩:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: দৈনিক সময়ের সমীকরণ আজ সাত বছর পেরিয়ে আট বছরে পদার্পণ করল। আজ থেকে সাত বছর আগে ‘সততাই আমাদের শক্তি’ স্লোগানে দৈনিক সময়ের সমীকরণ যাত্রা শুরু করে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের সঙ্গে সঙ্গে সাহিত্য সংস্কৃতির অনবদ্য প্রকাশে পত্রিকাটি এখন পাঠক প্রিয়তার শীর্ষে। চুয়াডাঙ্গা শহর থেকে প্রকাশিত দৈনিক সময়ের সমীকরণ চুয়াডাঙ্গা, মেহেরপুর ও ঝিনাইদহ অঞ্চলের নানা সমস্যা তুলে ধরে, উন্নয়নমূলক সংবাদ ধারাবাহিকভাবে প্রকাশ করে যাচ্ছে। পরিবারের সকল সদস্যরাই একসাথে বসে একটি পত্রিকা পড়তে পারে, সেই ধারণার উদাহরণ তৈরি করেছে পত্রিকাটি। সৃজনশীল চিন্তা ধারায় সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে দৈনিক সময়ের সমীকরণ। প্রতিষ্ঠাবার্ষিকীর এই শুভক্ষণে দৈনিক সময়ের সমীকরণ-এর অগণিত পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, এজেন্ট, বিক্রয় প্রতিনিধি ও শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা জানিয়েছেন পত্রিকার প্রধান সম্পাদক নাজমুল হক স্বপনসহ সমীকরণ পরিবার।

পত্রিকার ৮ম বছরে পদার্পণের শুভক্ষণে মঙ্গলবার দিবাগত রাত ১২টা ১মিনিটে পত্রিকার প্রধান কার্যালয়ে স্বল্প পরিসরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতার শুভ সূচনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন দৈনিক সময়ের সমীকরণ-এর প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, প্রকাশক ও সম্পাদক মো. শরীফুজ্জামান শরীফ, সহসম্পাদক সুমন পারভেজ, হেমন্ত কুমার সিংহ রায়, ব্যবস্থাপনা সম্পাদক আমানউল্লাহ আমান, নিজস্ব প্রতিবেদক সোহেল রানা ডালিম, মেহেরাব্বিন সানভী, রুদ্র রাসেল, প্রধান কম্পিউটার অপারেটর বিএ জীবন, অনলাইন ডেস্ক ইনচার্জ সালেকিন মিয়া সাগর, শহর প্রতিবেদক আল হাকিম প্রমুখ। এদিকে, পত্রিকার বিভিন্ন ব্যুরো ও আঞ্চলিক কার্যালয়ে কেক কেটে শুভক্ষণের আনন্দ ভাগাভাগি করবেন আমাদের ব্যুরো ও আঞ্চলিক কার্যালয়ের সহকর্মীরা।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।