সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

61

চুয়াডাঙ্গা সরকারি বালিকা শিশু পরিবার নিবাসীদের বার্ষিক ক্রীড়া ও
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সরকারি বালিকা শিশু পরিবার নিবাসীদের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে সরকারি শিশু পরিবার চত্বরে এ পুরস্কার বিতরণ করা হয়। জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, ‘তোমরা পিছিয়ে পড়া ভাববে না। অন্য সকলের মতো মনে করবে। লেখাপড়া শেষ করবে, উপযুক্ত হলে চাকরির ব্যবস্থা করা হবে। খেলাধুলার পর পুরো সময়টা লেখাপড়ায় সময় দেবে। তোমাদের নিজেদের প্রচেষ্টা থাকতে হবে।’
জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সন্তোষ কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণে অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু তারেক, জাতীয় সমাজ কল্যাণ পরিষদের নির্বাহী সদস্য মুন্সী আলমগীর হান্নান, ব্যবস্থাপনা ও মনিটরিং কমিটির সদস্য আজিজুল হক ও কাউন্সিলর আবুল হোসেন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। সভায় স্বাগত বক্তব্য দেন সহকারী পরিচালক আবু তালেব। সরকারি বালিকা শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক রোম্মানা বিলকিস অনুষ্ঠানের সঞ্চালনা করেন। এসময় সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান ও সদর হাসপাতালের সমাজকল্যাণ সংগঠক মুরাদ হোসেন উপস্থিত ছিলেন।
এদিকে, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শেষে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার সরকারি শিশু পরিবারের সকল শিশুদের মধ্যে শীতকালীন এক সেট করে পোশাক উপহার তুলে দেন।