চুয়াডাঙ্গা রবিবার , ২৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক রিফাতের মামা উপ-সচিব মীর কাশেমের ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৪, ২০২২ ৭:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: চুয়াডাঙ্গা শহরের কোর্টপাড়ার মরহুম ডা. গোলাম মোহাম্মদ মরহুমা জামিলা খাতুনের ছেলে অবসরপ্রাপ্ত উপসচিব এবং গাজী টেলিভিশন (জিটিভি) ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বণিক বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি রিফাত রহমানের মেজ মামা মীর কাশেম (৭৬) ইন্তেকাল করেছেন। গত শুক্রবার বিকেলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলেমেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। গত শুক্রবার রাতেই রাজধানীর আজিমপুর গোরস্থানে মরহুমের লাশের দাফনকার্য সম্পন্ন করা হয়।

অবসরপ্রাপ্ত উপসচিব মীর কাশেম তার চাকরি জীবনে কুষ্টিয়া মিরপুর যশোর মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), যশোর জেলা পরিষদের সচিব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক রাজস্ব) পদেসহ স্বরাষ্ট্র, বেসামরিক বিমান পর্যটন এবং শিক্ষা মন্ত্রণালয়ে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছিলেন। এছাড়া তিনি সাবেক শিক্ষামন্ত্রী এএইচকে সাদেকের পিএস হিসেবেও কর্মরত ছিলেন। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের পক্ষ থেকে তার আত্মার শান্তি কামনার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।