সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি : ৩ প্রতারক আটক

327

ঝিনাইদহ অফিস: সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করতে গিয়ে ৩ যুবক জনতার হাতে আটক হয়ে এখন শ্রীঘরে। গতকাল বৃহস্পতিবার বিকালে হরিণাকুন্ডু উপজেলার চরপাড়া বাজার এলাকা থেকে তাদের আটক করে জনতা। এরপর সন্ধ্যায় তাদের হরিণাকুন্ডু থানায় সোপর্দ করে।
গ্রেফতারকৃতরা হলেন, কোটচাঁদপুর উপজেলার বলুহর গ্রামের তাইজালের ছেলে জিয়াউল হক, হরিণাকুন্ডুর হরিয়ারঘাট গ্রামের আমিরুল ইসলামের ছেলে শাওন হাসান আবীর ও কুষ্টিয়ার ইবি থানার বিষ্ণুদিয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে ওয়ালীউল্লাহ।
রঘুনাথপুর ইউনিয়নরে চেয়ারম্যান রাকিবুল ইসলাম রাসেল খবরের সত্যতা নিশ্চত করে জানান, বৃহস্পতিবার দুপুরে চরপাড়া বাজারের ক্ষুদ্র দোকানদার মিন্টু শাহ, আইয়ূব আলী শাহ, আহসান হাবিব ও জাহাঙ্গীর শাহের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে। এ সময় তাদের কথাবার্তায় সন্দেহ হলে জনগন তাদের ধরে ইউপি চেয়ারম্যানের কাছে সোপর্দ করে।
হরিণাকুন্ডু থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, সাংবাদিকতার নাম ভাঙ্গিয়ে এই তিনজন চরপাড়া বাজারের কতিপয় ভাজা বিক্রেতা মিন্টু শাহের কাছ থেকে ২ হাজার, আইয়ুব শাহের কাছ থেকে ২ হাজার, জাহাঙ্গীরের কাছ থেকে ৩ হাজার ৩’শ ও আহসান হাবিবের কাছ থেকে ১২’শ টাকা আদায় করে। তাদের কাছ থেকে চাঁদাবাজীর টাকা ও বিভিন্ন পত্রিকা ও টিভির পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, তিনজনকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।