চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক এস এম শাফায়েতের নানা আবুল কাশেমের ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২১, ২০২১ ৯:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
দৈনিক সময়ের সমীকরণ পরিবারের সদস্য ও দৈনিক যুগান্তরের কন্ট্রিবিউটর রিপোর্টার এস এম শাফায়েতের নানা খন্দকার আবুল কাশেম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। গতকাল বুধবার বেলা তিনটায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুাকালে তিনি স্ত্রী, চার ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। খন্দকার আবুল কাশেম দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের দলিয়ারপুর গ্রামের বাসিন্দা।
জানা যায়, দীর্ঘদিন যাবত বার্ধক্যজণিত রোগে ভুগছিলেন খন্দকার আবুল কাশেম। অবস্থার অবনতি হওয়ায় গতকাল বুধবার সকাল ১০টার দিকে পরিবারের সদস্যরা তাঁকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা তিনটার দিকে তিনি মৃত্যুবরণ করেন। পরিবারের সদস্যরা গতকাল বিকেলেই তাঁর লাশ দলিয়ারপুরে নিজ বাড়িতে নিয়ে যান। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় মরহুমের নিজ গ্রাম দলিয়ারপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন করা হবে। সাংবাদিক এস এম শাফায়েত তাঁর নানার রুহের মাগফিরাত কামনায় সবার নিকট দোয়া চেয়েছেন। এদিকে, সাংবাদিক এস এম শাফায়েতের নানার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক সময়ের সমীকরণ-এর প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, বার্তা সম্পাদক হুসাইন মালিকসহ সমীকরণ পরিবার।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।