চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৭ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে নবাগত ইউএনও সানজিদা বেগম

উপজেলার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা
দর্শনা অফিস:
মে ১৭, ২০২২ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা ও দামুড়হুদা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন দামুড়হুদার নবাগত উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম। গতকাল সোমবার বেলা সাড়ে তিনটায় দামুড়হুদা উপজেলা পরিষদের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভয় উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম সাংবাদিকদের নিকট উপজেলায় সম্ভাবনা ও চ্যালেঞ্জ সম্পর্কে জানতে চান। এসময় দর্শনা ও দামুড়হুদা প্রেসক্লাবের সাংবাদিকরা বলেন, এ উপজেলাটি কৃষি ক্ষেত্রে ও বিশে^ জনপ্রিয় ব্লাক বেঙ্গল গোট বা কালো ছাগল পালন সম্ভাবনা উল্লেখযোগ্য। রাস্তা-ঘাট, বিভিন্ন অবকাঠামোগুলোর টেকসই উন্নয়নে নানা চ্যালেঞ্জ রয়েছে। এছাড়া মাদক, বাল্যবিবাহ বন্ধ করা, ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে শিক্ষার্থী ও যুব-সমাজকে সর্ম্পৃক্ত করতে নানামুখী পদক্ষেপ নিতে হবে।

এ বিষয়ে ইউএনও সানজিদা বেগম এসব কার্যক্রম বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে বলেন, শুধুমাত্র প্রশাসন একার পক্ষে সম্ভব নয়, এর জন্য চায় সামাজের মানুষকে এগিয়ে আসতে হবে। বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে উপজেলা প্রশাসনের সাথে সাথে সামাজিকভাবে আন্দোলন গড়ে তুলতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সাধারণ সম্পাদক এস এম ওসমান, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম. নুরুন্নবী, সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বকুল, দর্শনা প্রেসক্লাবের সহসভাপতি কামুরুজ্জামান যুদ্ধ, সাবেক সভাপতি হানিফ মণ্ডল, হাসমত আলী, আব্দুল হান্নান, দামুড়হুদা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, সদস্য ফজলুর রহমান, বিল্লাল হোসেন, শমসের আলী প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।