চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকদের সঙ্গে নিয়ে যুগপযোগী উন্নয়ন করা হবে

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১৯, ২০২১ ৮:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে নবনির্বাচিত মেয়র আহম্মেদ আলী
গাংনী অফিস:
‘দেশ আজ উন্নয়নে শিখরে। সব সেক্টরের উন্নয়ন হচ্ছে, মানুষের প্রত্যাশার চেয়েও বেশি। উন্নয়ন কোথায় করতে হবে, তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেন সাংবাদিকরা। অপর দিকে উন্নয়ন সংবাদ প্রচার করে মানুষকে জানার সুযোগ করে দেন এই সাংবাদিকরাই।’ গাংনী পৌরসভার উন্নয়নের সাংবাদিকদের সঙ্গে নিয়ে যুগপযোগী আরও উন্নয়ন করা হবে বলে প্রতিক্রিয়া ব্যক্ত করলেন গাংনী পৌরসভার নবনির্বাচিত মেয়র আহম্মেদ আলী। গত রোববার গাংনী প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি উপরোক্ত প্রতিক্রিয়া ব্যক্ত করেন।
গাংনী প্রেসক্লাবের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম। সাংবাদিক মাজেদুল হক মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন মেহেরপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন এবং গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।
গাংনী প্রেসক্লাবের সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করে তিনি আরও বলেন, গাংনীর উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা তুলে ধরে গাংনীকে এগিয়ে নিয়ে যাচ্ছেন গাংনী প্রেসক্লাবের সাংবাদিকরা। এখানকার একঝাঁক তরুণ সাংবাদিক, যারা গুরুত্বপূর্ণ মিডিয়ায় মেহেরপুর জেলার প্রতিনিধিত্ব করেন। উন্নয়নের বিষয়ে পূর্বের ন্যায় এবারও গাংনী প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন নবনির্বাচিত মেয়র আহম্মেদ আলী।
এলাকার ভাবমূর্তি উজ্জ্বল ও উন্নয়নের ক্ষেত্রে গাংনী প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে উল্লেখ করে উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক বলেন, এলাকার উন্নয়ন ও সুনাম ছড়িয়ে দেওয়ার যে প্রচেষ্টা, তা আগামীতেও অব্যহত থাকবে। আহম্মেদ আলী শপথ নিয়ে পৌরসভার দায়িত্বভার গ্রহণ করে তাঁর নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন। পৌরসভার নাগরিক সকল সুবিধা নিশ্চিত করতে হবে। প্রতিটি নাগরিকের কাছে আস্থা অর্জন করতে হবে। তাদের কাছে প্রসংশিত হতে হবে মেয়র হিসেবে। পৌরসভার সকল উন্নয়ন কর্মকাণ্ডে গাংনী প্রেসক্লাবের সাংবাদিকদের আরও বেশি ভূমিকা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। গাংনী প্রেসক্লাবের বসার জায়গাসহ বিভিন্ন সমস্যার বিষয়ে দ্রুততম সময়ের মধ্যে সমাধান দেওয়া হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এর আগে আহম্মেদ আলী প্রেসক্লাবে পৌঁছালে তাঁকে ফুল দিয়ে অভ্যার্থনা জ্ঞাপন করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গাংনী প্রেসক্লাবের সাংবাদিকৃবন্দ এবং নবনির্বাচিত মেয়রের সঙ্গী হিসেবে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন নেতৃবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।