চুয়াডাঙ্গা বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সরোজগঞ্জ শাহাপুরে তাফসিরুল কুরআন মাহফিল আজ

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৫, ২০২৩ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, সরোজগঞ্জ:
চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ শাহাপুর হাজী ওসমান রাবেয়া বহুমুখী মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিংয়ের উদ্যেগে ৯ম বার্ষিকী তাফসিরুল কুরআন মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ বুধবার বাদ আসর মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এ মাহফিলটি অনুষ্ঠিত হবে। তাফসিরুল কুরআন মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে আছেন সরোজগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. ওলিউল্লাহ (ওলি হুজুর)। কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাদ্রাসার সভাপতি আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিকের সভাপতিত্বে মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করবেন উদীয়মান তরুণ বক্তা হযরত মাওলানা গোলাম রাব্বানী যুক্তিবাদী (গাইবান্ধা)।

২য় বক্তা বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা হুসাইন আহম্মেদ মাহফুজ (আলোচক আরটিভি), হযরত মাওলানা মো. আব্দুল জলিল হাওলাদার, (সাবেক অধ্যক্ষ, বদরগঞ্জ বাকী বিল্লাহ কামিল মাদ্রাসা) ও হযরত মাওলানা মো. ইসমাইল হুসাইন (সুপার, ডিঙ্গেদহ দাখিল মাদ্রাসা)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মো. মজিবর রহমান। বিশেষ অতিথি থাকবেন বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল লতিফ, আব্দুল খালেক, আবুল কাশেম, আখির মিয়াসহ প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।