চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২০ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

সরোজগঞ্জ যুগিরহুদায় মধ্যরাতে ডাকাত দলের হানা!

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২০, ২০১৭ ৪:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদরে সরোজগঞ্জ যুগিরহুদা গ্রামে গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে এই ডাকাতির ঘটনা ঘটে বলে জানা যায়।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদরের শংকরচন্দ্র ইউনিয়নের যুগিরহুদা পশ্চিমপাড়া গ্রামের মৃত হানেফ মন্ডলের ছেলে রাজমিস্ত্রি রুহুল আমীনের বাড়িতে ১০/১২ জন ডাকাত দল ঘরের দরজার তালা ভেঙ্গে রুহুলকে রড দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে। এসময় ডাকাতদল রাজমিস্ত্রি রুহুল আমীনের ঘরে থাকা নগদ ১১হাজার টাকাসহ মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।
এই বিষয়ে রুহুল সাংবাদিকদের জানান, আমি বাড়িতে একাই ছিলাম, পরিবারে অন্য সদস্যরা বাড়িতে ছিলনা। ডাকাত দল প্রথমে আমার পাশের ঘরের তালা ভেঙে ঘরে ঢুকে কম্বল দিয়ে আমার মুখ চেপে ধরে। পরে পুরো ঘর তল্লাশি করে করে ১১হাজার টাকা ও আমার ব্যবহৃত মোবাইল ফোন লুট করে। এসময় আমি বাধা দিলে ডাকাতদল আমাকে রড দিয়ে বেধরক পিটিয়ে জখম করে চলে যায়। পরে আমার চিৎকারে প্রতিবেশিরা আমার ঘরের ছিটকিনি খুলে আমাকে উদ্ধার করে।
এবিষয়ে সরোজগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলাম বলেন, আমি সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি। এছাড়া এটা ডাকাতি নয় একটা ছিনতাইয়ের ঘটনা হতে পারে। এই বিষয়ে রুহুল আমীন সরোজগঞ্জ ক্যাম্পে একটি অভিযোগ দায়ের করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।