চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৯ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সরোজগঞ্জ ছয়মাইল সড়কে সন্ধ্যারাতে ছিনতাই চেষ্টা!

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৯, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, সরোজগঞ্জ:
চ্য়ুাডাঙ্গা সরোজগঞ্জ ছয়মাইল সড়কে সন্ধ্যারাতে ছিনতাই চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মোটরসাইকেল ছিনতায়ের কবল থেকে রক্ষা পেয়েছেন বসুভান্ডারদহ গ্রামের কাঠমিস্ত্রী লিখন। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, চ্য়ুাডাঙ্গা সদরের শঙ্করচন্দ্র ইউনিয়নের বসুভান্ডারদহ গ্রামের ওয়াজেদ সরদারের ছেলে লিখন সরদার (১৮) সরোজগঞ্জ বাজার থেকে কাঠমিস্ত্রীর কাজ শেষ করে ফ্রিডম মোটরসাইকেলযোগে তার বন্ধুকে নিয়ে প্রতিদিনের মতো বাড়ি ফিরছিল। সরোজগঞ্জ ছয়মাইল মাঠ নামক স্থানে পৌঁছালে ছিনতাইকারীরা মোটরসাইকেল দিয়ে সড়কে বেরিকেট দেয়। লিখন মোটরসাইকেল অভারটেক করে দ্রুতগতিতে বাড়ির দিকে এগিয়ে গেলে পুনরায় ছিনতাইকারীরা বেড়মাঠ ভান্ডারদহ গ্রামের মাঠের ভেতর অভারটেক করে বেরিকেট দেয় এবং লিখননের মোটরসাইকেলটি ছিনিয়ে নেওয়ার জন্য বেধড়ক মারধর করে রক্তাক্ত করে। পরে লিখনের চিৎকারে লোকজন ছুটে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। লিখনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সরোজগঞ্জ বাজারে এক ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
এ বিষয়ে সরোজগঞ্জ ক্যাম্পে লিখন একটি অভিযোগ দিয়েছেন বলে জানান সরোজগঞ্জ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল আলীম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।