সরোজগঞ্জে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে

323

৪০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা : আটক-৩
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সদর উপজেলার নবীননগর গ্রামের প্রবাসী আজিজুলের স্ত্রী জাহিদা আক্তার সরোজগঞ্জ উত্তরা ব্যাংক থেকে ৪০ হাজার টাকা উত্তোলন করে বাড়িতে ফেরার পথে গতকাল বুধবার বেলা ২টার দিকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলসহ অভিযুক্ত তিন যুবককে আটক করেছে পুলিশ।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের নবীননগর গ্রামের প্রবাসী আজিজুল ইসলাম ছুটিতে দেশে ফেরার জন্য স্ত্রী জাহিদা আক্তারকে উত্তরা ব্যাংক থেকে টাকা উঠাতে বলে। গতকাল বুধবার জাহিদা আক্তার সরোজগঞ্জ উত্তরা ব্যাংক থেকে ৪০ হাজার টাকা উত্তোলন করে পাখিভ্যানেযোগে বাড়িতে ফিরছিলো। এসময়ে তিন যুবক জাহিদা আক্তারের পিছু নেয়। জাহিদা ৮ মাইল নামকস্থানে পৌঁছালে মোটরসাইকেলযোগে ওই তিন যুবক তার কাছে থেকে ৪০ হাজার টাকাসহ ভ্যানেটি ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। এসময় জাহিদা আক্তারের চিৎকার চেঁচামেচিতে স্থানীয়রা ছিনতাইকারীদের পিছু নিয়ে আটক করে উত্তম-মাধ্যম দেয়। পরে সরোজগঞ্জ ক্যাম্পের এএসআই হাদিউজ্জামান ও এএসআই সাকের আলীসহ সঙ্গীয় ফোর্স জনসাধারণের হাত থেকে ওই তিন যুবককে উদ্ধার করে ডাউন ১২৫ সিসি অনটেস্ট মোটরসাইকেলসহ ক্যাম্পে নিয়ে আসে।
এ ঘটনায় আটককৃতরা হলো- শংকরচন্দ্র ইউনিয়নের জাফরপুর ও নূরনগর গ্রামের নজরুল ইসলামের ছেলে জসিম হোসেন (১৬), আব্দুর রহিমের ছেলে মিন্টু হোসেন (৩০) ও মৃত. সুসাহের ছেলে সাকের আলী (২০)। এ বিষয়ে সরোজগঞ্জ ক্যাম্প এএসআই হাদিউজ্জামান ও এএসআই সাকের আলী সাথে যোগাযোগ করলে তারা ঘটনাটি সত্য বলে স্বীকার করেন। আসামীদেরকে চুয়াডাঙ্গা সদর থানায় সোর্পদ করেছে বলে জানিয়েছে পুলিশ।