চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২২ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সরকারের হরিলুট ও দুর্নীতির কারণে দেশে দুর্ভিক্ষ শুরু হয়েছে: রিজভী

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২২, ২০২২ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:

সরকারের হরিলুট ও দুর্নীতির কারণে দেশে দুর্ভিক্ষ শুরু হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (২২ মার্চ) সকালে দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের কাছে স্মারকলিপি প্রদান করে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, শুধু নিম্ন ও মধ্যবর্তী মানুষ নয়, সরকারি-বেসরকারি কর্মকর্তারাও টিসিবির লাইনে দাঁড়াচ্ছেন। আজকে সংবাদপত্রে আছে মা এসে লাইনে দাঁড়াচ্ছে, মেয়ের বিয়ে হয়েছে সেও আরেক এলাকা থেকে এসে লাইনে দাঁড়াচ্ছে। এতে বুঝা যাচ্ছে শুধু দুর্ভিক্ষের ছায়া না, দুর্ভিক্ষ শুরু হয়ে গেছে। এই পরিস্থিতি নিয়ন্ত্রণ করা সক্ষমতা সরকারের নেই। সরকারের হরিলুট ও দুর্নীতির আদর্শে অনুপ্রাণিত।

গ্যাসের দাম বৃদ্ধি করা হলে জনগণ মেনে নেবে না বলে মন্তব্য করে তিনি বলেন, দাম বাড়ালে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তোলা হবে।
এ সময়ে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. সালাহ উদ্দিন দেওয়ান, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দীন মাষ্টার, ছাত্রদলের সহ-সভাপতি ওমর ফারুক কাউসার সহ বিএনপি এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।