চুয়াডাঙ্গা শনিবার , ৩১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সরকারি নির্দেশনা অমান্য, দামুড়হুদার বিভিন্ন স্থানে জরিমানা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩১, ২০২১ ৮:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদা উপজেলায় লকডাউন চলাকালে সরকারি নির্দেশনা অমান্য করে বাড়ির বাইরে বের হওয়ার অপরাধে বিভিন্ন জনকে ৯ হাজার ৫ শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ। গতকাল শুক্রবার দিনভর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ রায় দেন তিনি।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দামুড়হুদা উপজেলার বিভিন্ন এলাকায় ট্রাক্টর গাড়িতে অতিরিক্ত ইট বোঝায় করে পরিবহন করা, ডাক্তারের লোগো ব্যবহার করে পোড়াদহ, কুষ্টিয়া হতে মাইক্রো করে বেড়াতে আসা ও স্বাস্থ্যবিধি না মেনে আড্ডা দেওয়ার অপরাধে দোষী সাব্যস্ত করে ২০১৮ এর ৬৬ ও সড়ক পরিবহন আইন ১৮৬০ এর ২৬৯ ধারায় মোট ১৪ জনকে ৯ হাজার ৫ শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন দামুড়হুদা মডেল থানার এসআই সঞ্জয় চক্রবর্তী ও বিজিবির সুবেদার শাহ জামাল ও তাদের টিম।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।