চুয়াডাঙ্গা রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সরকারি গাছ কাটার অপরাধে আটজন আটক

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১১, ২০২২ ২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুমারি ইউনিয়নের শ্যামপুর-কুমারি রাস্তার পাশে থাকা সরকারি গাছ কাটার অপরাধে আটজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে তাদের আটক করে আলমডাঙ্গা থানা পুলিশ। এসময় সরকারি গাছসহ গাছ কাটার যন্ত্রাংশ জব্দ করা হয়।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে আলমডাঙ্গা থানার টহল পুলিশ আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলামকে বিষয়টি জানিয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। পরে ঘটনাস্থলে পৌছে একটি মোটা গাছসহ হাতেনাতে আটজনকে আটক করা হয়। এসময় গাছ কাটার যন্ত্রাংশ জব্দ করা হয়েছে। গাছটির আনুমানিক মূল্য ১ লাখ টাকা হতে পারে।

এ ঘটনায় আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটককৃতরা হলেন- কুমারি গ্রামের আজিজুল হকের ছেলে বাপ্পি রহমান (৩৫), মৃত মঞ্জুর রহমানের ছেলে ফারুক আলী (৩৮), রাধিকাগঞ্জের মজনুরের ছেলে জসিম উদ্দিন (৩৭), নওদা দুর্গাপুরের মৃত সিরাজ মালিতার ছেলে খলিল মালিথা (৬০), একই গ্রামের মৃত নবায় মন্ডলের ছেলে হানিফ (৩৭), কামালপুরের মৃত জিয়ারুলের ছেলে সাফায়েত (৩৮), শ্যামপুরের মৃত রেজাউলের ছেলে জিনারুল, আলমডাঙ্গা থানাপাড়ার জমসেদ আলীর ছেলে শহিদুল আলম ববি (৩২)। আসামীদের সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।