চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক হলেন আলমডাঙ্গা কৃতি সন্তান ড. আবু সালেহ মোস্তফা কামাল

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৪, ২০২২ ২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কৃতি সন্তান ড. আবু সালেহ মোস্তফা কামাল (অতিরিক্ত সচিব) সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন। গতকাল বুধবার (১৩ জুলাই) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান স্বাক্ষরিত বিমান বাংলাদেশ এয়ার লাইনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. আবু সালেহ মোস্তফা কামালকে সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) পদে নিয়োগ করা হয়েছে।

Girl in a jacket

আলমডাঙ্গা উপজেলার কৃতি সন্তান অতিরিক্ত সচিব ড. আবু সালেহ মোস্তফা কামালকে সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে নিয়োগপ্রাপ্ত হওয়ায় চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গা সমাজসেবা অধিদপ্তরের সকল কর্মকর্তা, কর্মচারীবৃন্দসহ আলমডাঙ্গাবাসীর পক্ষ থেকে তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া চুয়াডাঙ্গা সমাজসেবা অধিদপ্তরে উপ-পরিচালক আবু তালেব ও আলমডাঙ্গা উপজেলা সমাজসেবা অফিসার নাজমুল হুসাইন, উপজেলা সমাজসেবা কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল হাসান পলাশসহ সকলে তার উত্তরোত্তর সফলতা কামনা করেছেন।

উল্লেখ্য, ড. আবু সালেহ মোস্তফা কামাল আলমডাঙ্গা পাইলট স্কুল বর্তমানে সরকারি উচ্চবিদ্যালয়ের ছাত্র ও আলমডাঙ্গা ডিগ্রী কলেজ বর্তমানে সরকারি কলেজের ছাত্র ছিলেন। তার এই সাফল্যে আলমডাঙ্গা সরকারি স্কুল, সরকারি কলেজ ও প্রেসক্লাবের সভাপতি, সম্পাদকসহ সকল সাংবাদিক অভিনন্দন জানিয়েছেন। ইতোঃপূর্বে আলমডাঙ্গার আরেক কৃতি সন্তান মরহুম নিজাম উদ্দিন এই পদে দায়িত্বপালন করেছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।