চুয়াডাঙ্গা শনিবার , ২৩ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

সভাপতি রফিকুল ও সম্পাদক শাহ আলম সনিসহ সকল প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৩, ২০১৭ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৩ প্রার্থীর নেই কোন প্রতিদ্বন্দ্বী
নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচনে এনটিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি রফিকুল ইসলাম সভাপতি ও প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি সাধারণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া, অন্যান্য ১১ টি পদের সকল প্রার্থীকেও বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন পরিচালনা কমিটি। প্রতিটি পদের বিপরীতে একজন করে প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদান করায় এবং সবকটি মনোনয়ন বৈধ হওয়ায় এ ঘোষণা দেওয়া হয়। গতকাল শুক্রবার রাতে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট সোহরাব হোসেন এ ঘোষণা দেন। এসময় নির্বাচন পরিচালনা কমিটির দুই সদস্য অ্যাডভোকেট সৈয়দ হেদায়েত হোসেন আসলাম ও অ্যাডভোকেট আবুল বাশার উপস্থিত ছিলেন।
বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচনে বাকি ১১টি পদে নির্বাচিতরা হলেন, সহসভাপতি শেখ সেলিম, সহ-সাধারণ সম্পাাদক দৈনিক যুগান্তরের চুয়াডাঙ্গা প্রতিনিধি আহাদ আলী মোল্লা, অর্থ সম্পাদক সংবাদ প্রতিদিনের চুয়াডাঙ্গা প্রতিনিধি ইলিয়াস হোসেন, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক দৈনিক মাথাভাঙ্গার বিশেষ প্রতিনিধি মো. আব্দুস সালাম, ক্রীড়া সম্পাদক দেশ টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি খাইরুজ্জামান সেতু, দপ্তর সম্পাদক দৈনিক বাংলাদেশ বার্তার চুয়াডাঙ্গা প্রতিনিধি আলমগীর কবির শিপলু এবং কার্যকরী সদস্য দৈনিক সংগ্রামের চুয়াডাঙ্গা প্রতিনিধি মাহতাব উদ্দীন, দৈনিক মানবজমিনের চুয়াডাঙ্গা প্রতিনিধি আব্দুল মজিদ জিল্লু, চ্যানেল টোয়েন্টি ফোর প্রতিনিধি রেজাউল করিম লিটন, অনলাইন নিউজ পোর্টাল এর চুয়াডাঙ্গা প্রতিনিধি সনজিত কর্মকার ও দৈনিক আকাশ খবরের নির্বাহী সম্পাদক তানজির আহমেদ রনি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।