চুয়াডাঙ্গা শনিবার , ৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্যের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৯, ২০২২ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা:

দামুড়হুদার কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ি জামে মসজিদে সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য আবু বক্করের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার জুমার নামাজের পর এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুর রহমান জুয়েল, এএসআই জাহিদুল ইসলাম, সাংবাদিক মাহবুবুর রহমান মনি, শরীফ রতন, শ্রমিক নেতা শওকত আলী, সাবেক নৌবাহিনী সদস্য ফরিদ হোসেন, ওয়েভ ফাউন্ডেশনের মদনা ইউনিটের স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাকির হোসেনসহ প্রায় ৪ শতাধিক মুসল্লি।

দোয়া মাহফিলটি পরিচালনা করেন কার্পাসডাঙ্গা আরামডাঙ্গা মদিনাতুল উলুম কওমী মাদ্রাসার শিক্ষক ও ফাঁড়ি মসজিদের পেশ ইমাম হাফেজ মো. ওমর ফারুক। উল্লেখ্য, গত ৫ এপ্রিল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের রাজা ব্রিকসের নিকট মহিষভর্তি লাটাহাম্বারের সাথে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল আবু বক্করের মৃত্যু হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।