চুয়াডাঙ্গা বুধবার , ৭ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

সজিব হত্যায় আটক ৩ জনের ৬ দিনের রিমাণ্ড মঞ্জুর

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৭, ২০১৬ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

বিশেষcwtwfg প্রতিবেদক: চুয়াডাঙ্গা ভিজে সরকারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র ও দামুড়হুদা ব্রীজমোড়ের মৃত হাবিবুরের ছেলে চাঞ্চল্যকর সজিব হত্যা মামলার আসামী কোরবান আলী, তার স্ত্রী জুলেখা ও পুত্র মতিয়ারকে দামুড়হুদা থানা পুলিশ। আজ বুধবার ৬ দিনের জন্য রিমান্ডে নেবে। দামুড়হুদা থানার ওসি তদন্ত আব্দুল খালেক জানান, গত সোমবার দামুড়হুদা থানা আদালতের বিজ্ঞ বিচারকের কাছে উল্লেখিত আসামীদের রিমান্ডের আবেদন করলে মঙ্গলবার রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডের সকল প্রক্রিয়া সম্পন্ন আজ বুধবার ৭ সেপ্টেম্বর থেকে আগামী ৬দিনের জন্য আসামীদের রিমাণ্ডে রেখে সজিব হত্যার রহস্য উদঘাটন করা হবে।
উল্লেখ্য, গত ২৯ জুলাই দামুড়হুদা উপজেলা চত্তরের কৃষি মেলার ভিতর থেকে সজিব নিখোঁজ হয়। এ ঘটনায়  সম্প্রতি নিখোঁজ সজিবের মামা হালিম ঝিনাইদহ র‌্যাবের কাছে আবেদন করেন। (র‌্যাব ৬ এর মেজর মনির মামলার নথি পর্যালোচনার শেষে দোষী ব্যাক্তিদের আটক ও সজিবকে জীবিত উদ্ধারের চেষ্টা করতে থাকে। এক পর্যায়ে টানা প্রায় ৩০ দিন পর র‌্যাব সদস্যরা চুয়াডাঙ্গা শহরের সিএন্ডবি পাড়া থেকে আলুকদিয়ার রাকিবুল মেম্বারের লাইট কারখানায় র‌্যাব  পুলিশ অভিযান চালায়। এ অভিযানে (যে বাড়ী থেকে সজিবের লাশ উদ্ধার হয়) ঐ বাড়ীর মালিক কোরবান আলী, স্ত্রী জুলেখা ও পুত্র মতিয়ার কে র‌্যাব আটক করে দামুড়হুদা থানা পুলিশের  কাছে সোপর্দ করে। এদিকে এই মামলার অন্যতম আসামী এবং এজাহারভুক্ত আসামীদের আটকের চেষ্ট অব্যাহত রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।