চুয়াডাঙ্গা রবিবার , ৪ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

সজিব হত্যার প্রতিবাদে দামুড়হুদায় আজ মানববন্ধন কর্মসূচী

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৪, ২০১৬ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

cwtwfg

বিশেষ প্রতিবেদক: চুয়াডাঙ্গার দামুুড়হুদা শহরের ব্রীজমোড়ের চাঞ্চল্যকর মেধাবী স্কুল ছাত্র সজিব হত্যার প্রতিবাদ অব্যাহত রয়েছে। আজও দামুড়হুদায় সজিব হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালিত হবে। তবে সজিব অপহরণের ৯ মাস আগে পূর্ববাংলার রানা বাবুর পরিচয় দিয়ে ৫ লাখ টাকার চাঁদা দাবী করে সজিবের মায়ের কাছে একটি এসএমএস আসে। ঐ এসএমএস এ-লেখা ছিল, আপনার এক মাত্র ছেলে সজিবকে যদি বাঁচাতে চান তাহলে আমাদেরকে ৫ লাখ টাকা দিয়ে দেবেন। সজিবের মা বা বোন কেউ রাজি হয়নি ঐ টাকা দিতে। এই ঘটনার পরেই সজিব অপহরণ ও হত্যার শিকার হয়।
অপহরণের বিষয়টি র‌্যাব গোচোরে নিলে, চুয়াডাঙ্গার সিএন্ডবিপাড়ায় রাকিব মেম্বরের লাইট করাখানা ও রাকিবের শ্বশুর কোরবান আলীর বাড়ীর সেফটি ট্যাংক থেকে সজিবের গলিত লাশ উদ্ধার করে র‌্যাব। বাড়ীর মালিক হওয়ায় বাপবেটাকে আটক করে তাদেরকে জেলে পাঠানো হয়েছে। এদিকে ঝিনাইদহ র‌্যাব-৬ এর মেজর মনির আহম্মেদ  বলেন, তারা অতি শিগগিরই সজিব হত্যার সাথে জড়িত এবং প্রকৃত আপরাধীদেরকে আটকের চেষ্টা করছে। দামুড়হদা থানা পুলিশের মন্তব্য সজিব হত্যাকারীদেরকে আটক করার জন্য অভিযান অব্যহত রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।