চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সকলে যাতে টিকা গ্রহণ করতে পারে সে ব্যবস্থা করা হবে

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৫, ২০২১ ৮:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগরে কোভিড-১৯ টিকা ক্যাম্পেইন উপলক্ষে অ্যাডভোকেসি সভায় এমপি টগর
জীবননগর অফিস:
জীবননগরে আগামী ৭ আগস্ট থেকে কোভিড-১৯ টিকা প্রদান ক্যাম্পেইন উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে গতকাল বুধবার বেলা ১১টায় জীবননগর উপজেলা পরিষদের হলরুমে এ অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। জীবননগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফুল ইসলামের সভাপতিত্বে অ্যাডভোকেসি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর।
প্রধান অতিথির বক্তব্যে এমপি টগর বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জীবনমান উন্নয়নের লক্ষে দিন-রাত কাজ করে চলেছেন। এই মহামারিতেও তিনি সকল অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং কর্মহীন মানুষকে খাবার নিশ্চিত করেছেন। শুধু তাই নয়, মহামারি করোনাভাইরাসের টিকা যাতে গ্রামের মানুষ পায়, সে জন্য আগামী ৭ আগস্ট থেকে প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন। তাই আমরা সকলে একত্রিত হয়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মতে যাতে উপজেলার কেউ টিকা ব্যতীত না থাকে, সেটা আমাদের নিশ্চিত করতে হবে। এবং সুন্দর ও সুষ্ঠুভাবে এ টিকা দেওয়ার ব্যবস্থা করতে হবে।’ তিনি বলেন, সকলে যাতে টিকা গ্রহণ করতে পারে, তা নিশ্চিতে যা যা করা প্রয়োজন, তাই করা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী, জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ও জীবননগর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিমা আক্তার। এছাড়াও উপস্থিত ছিলেন মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, উথলী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।