চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১২, ২০২১ ৯:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় যুব মহিলা লীগের পরিচিতি ও মাসিক সভায় টোটন জোয়ার্দ্দার
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় যুব মহিলা লীগের পরিচিতি ও মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল পাঁচটায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে যুব মহিলা লীগের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা যুব মহিলা লীগের সভাপতি আফরোজা পারভীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুব মহিলা লীগকে সুসংগঠিত হয়ে কাজ করতে হবে। সকলে একত্রিত হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলা, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক গিনি ইসলাম প্রমুখ।
জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের উপস্থাপনায় আরও বক্তব্য দেন জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলিজা বেগম, দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন ও দামুড়হুদা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শাহান পারভীন আদরি। এসময় উপস্থিত ছিলেন যুব মহিলা লীগের জেলা ও উপজেলা পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ এবং স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।