সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫ জন নির্বাচিত

307

আলমডাঙ্গা উপজেলার সংরক্ষিত আসনের নির্বাচন সম্পন্ন
আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা উপজেলার সংরক্ষিত ৫টি আসনের নির্বাচন সম্পন্ন হয়েছে। ৩ ও ৪ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মুসলিমা খাতুন ও সাবানা খাতুন, বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছে বলে নির্বাচন কমিশন জানান।
‘জানা যায়, আলমডাঙ্গা উপজেলা ৫টি সংরক্ষিত আসনে প্রায় ১০ জন প্রতিদ্বন্দ্বি নির্বাচনে অংশ নিয়ে গতকাল সকাল ৮ থেকে বেলা ২টা পর্যন্ত উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১নং সংরক্ষিত আসনে মোছা. কল্পনা খাতুন মোরগ মার্কা প্রতীক নিয়ে ৩২ ভোট পেয়ে নির্বাচিত হন। ২নং সংরক্ষিত মহিলা সদস্য পদে সালেহার খাতুন হরিন মার্কা প্রতীকে ১৮ ভোট পেয়ে নির্বাচিত হন। ৩নং সংরক্ষিত বিনা প্রতিদ্বন্দ্বিতায় মুসলিমা খাতুন ও ৪নং সংরক্ষিত মহিলা সদস্য পদে সাবানা খাতুন নির্বাচিত হয়েছে এবং ৫নং সংরক্ষিত মহিলা সদস্য পদে সুফিয়া খাতুন মোরগ মার্কা প্রতিক নিয়ে ৩০ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছে বলে সরকারী রিটার্নিং অফিসার আবু আনসার জানিয়েছেন। রিটার্নিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন চুয়াডাঙ্গা জেলা নির্বাচন অফিসার রাজু আহম্মেদ, প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন আলমডাঙ্গা উপজেলা হিসাব রক্ষন অফিসার জেডএম দিদার হোসেন, সহকারী প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন রহমত উল্লাহ ও আসমা পারভীন।
উল্লেখ্য, সংরক্ষিত মহিলা আসনে মোট ভোটার সংখ্যা ৪৮। এর মধ্যে ৪৪টি ভোট পোলিং হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার আবু আনসার ।