ষড়যন্ত্র করে জেলা যুবলীগকে দমিয়ে রাখা যাবে না

21

মুন্সিগঞ্জে দুস্থদের মধ্যে ইফতার বিতরণকালে যুবলীগের আহ্বায়ক নঈম জোয়ার্দ্দার
সমীকরণ প্রতিবেদক:
আলমডাঙ্গার মুন্সিগঞ্জে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের উদ্যোগে ও জেহালা ইউনিয়ন যুবলীগের তত্ত্বাবধায়নে দুস্থ-অসহায় মানুষের মধ্যে ইফতার ও উন্নতমানের খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার পাঁচটার দিকে জেহালা পানহাট চত্বরে এই ইফতার ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়। জেহালা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোকলেছুর রহমান শিলনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ-অসহায় মানুষের মধ্যে ইফতার ও উন্নতমানের খাবার বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার। স্বাস্থ্যবিধি মেনেই এই অনুষ্ঠান সম্পন্ন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে নঈম জোয়ার্দ্দার বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্ব করোনা সংকটের প্রথম ধাপের ন্যায় দ্বিতীয় ধাপেও সারা দেশে যুবলীগ মানুষের পাশে দাঁড়িয়েছে। এখনও ধারাবাহিকভাবে যুবলীগ সহায়তা করে যাচ্ছে। আগামীতে এই সহায়তা অব্যাহত থাকবে।’ তিনি আরও বলেন, ‘জেলা যুবলীগের এসব সাফল্যে একটি মহল ঈর্ষান্বিত হয়ে পড়েছে। ফলে তাঁরা চুয়াডাঙ্গা জেলা যুবলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমি বলতে চাই, ষড়যন্ত্র করে জেলা যুবলীগের নেতা-কর্মীদের দমিয়ে রাখ যাবে না।’
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপু, যুবলীগ নেতা মাসুদুজ্জামান মাসুম, বিপ্লব হোসেন, রামিম হাসান সৈকত, সামিউল শেখ সুইট, ইমরান, লুকমান, কবির, নোমান, সৌরভ, সাকিব, উপজেলা যুবলীগের সদস্য সালাউদ্দিন, জেহালা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ বকুল, যোগেন্দ্র নাথ হিরালাল ও আনারুল ইসলাম।
এসময় আরও উপস্থিত খাদিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল হোসেন, যুবলীগ নেতা পটু, অশ্রু হাসান, মোমিনপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোমিন, জেহালা ইউনিয়ন যুবলীগ নেতা হাসিবুল, আব্দুল মজিদ, জনি, আলমগীর, আলামিন, আব্দুর রশিদ, সবুজ প্রমুখ।