শোকাবহ আগস্ট : চুয়াডাঙ্গা ও মেহেরপুরে ছাত্রলীগের বিভিন্ন কর্মসুচি দর্শনায় পতাকা উত্তোলন ও পুস্পমাল্য অর্পন করলেন এমপি টগরসহ আ.লীগ নেতৃবৃন্দ

459

mmmmসমীকরণ ডেস্ক: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কর্মসূচি হিসাবে সারাদেশের ন্যায় চুয়াডাঙ্গায় সকাল সাড়ে ৬টার দিকে দলীয় কর্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও ছাত্রলীগের দলীয় পতাকা অর্ধনির্মিত এবং কালো পতাকা উত্তোলন কর্মসূচি পালন করেছে জেলা ছাত্রলীগ। কর্মসূচির বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শোকের মাসে কালো পতাকা উত্তোলন করেন সাবেক ছাত্রনেতা চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান  প্রযুক্তি সম্পাদক এ্যাড. তালিম হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে ছাত্রলীগের দলীয় পতাকা অর্ধনির্মিত করেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক ও সিনিয়র সহ-সভাপতি শাহাবুল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি রুবায়েত বীন আজাদ সুস্থির, সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান, সাবেক ক্রিড়া বিষয়ক সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক রিমন হোসেন, সাবেক সহ-সম্পাদক বাপ্পি, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশিক ইকবাল স্বপন, যুবলীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার পাভেল জোয়ার্দ্দার, যুবলীগ নেতা সাঈদসহ আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা, সরকারি কলেজ, পৌর ও সদর থানা ছাত্রলীগের নেতৃবৃন্দরা।
আলমডাঙ্গা অফিস জানিয়েছে, কেন্দ্রীয় ছাত্রলীগ ঘোষিত শোকাবহ আগষ্ট মাসের কর্মসুচী অনুযায়ী আলমডাঙ্গা উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে রাত ১২টা ১মিনিটে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে আলোক শিখা প্রজ্জলন ও শপথ গ্রহন করা হয়। এ ছাড়াও ১ আগষ্ট সকাল ৬টায় দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত, কালো পতাকা উত্তোলন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আলাল উদ্দিন, ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, সম্পাদক নাহিদ হাসান তমাল, যুবলীগ নেতা ও ৬নং ওয়ার্ড কাউন্সিলার –মতিয়ার রহমান ফারুক, জামজামি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, কুমারী ইউপি চেয়ারম্যান আবু সাইদ পিন্টু, যুবলীগ নেতা সাইফুর রহমান পিন্টু, আরো উপস্থিত ছিলেন-ছাত্রলীগ নেতা ইসানুর, রুবেল, রকি, সজিব, টিটন, কাজল, সজিব, অটল, রনি, সৈকত, অভি দিগন্ত, ঠান্ডু, বিপুল অন্তর, শাহিন, তপু, সজিব, নাহিদ, লিমন, জুয়েল, চাদ মিয়া, শরিফ, শুভ, কাঞ্চন, শরিফুল, ননি, বাধন, প্রিয়, এছাড়া ও কালিদাসপুর ইউপি ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মামুন, সাংগঠনিক সম্পাদক করিম, এনামুল প্রমূখ।
দর্শনা অফিস জানিয়েছে, দর্শনা শোকের মাস পালন উপলক্ষে জাতীয় ও কালো পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুস্পমাল্য অর্পন করা হয়েছে। গতকাল সকাল ৯টায় দর্শনা পৌর আওয়ামীলীগের কার্যালয় চত্বরে চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ জাতীয় ও কালো পতাকা উত্তোলন শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের প্রতিকৃতিত্বে পুস্পমাল্য অর্পন করেন। এসময় উপস্থিত ছিলেন দর্শনা পৌর আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আলী মুনসুর বাবু, আতিয়ার রহমান হাবু, বিল্লাল হোসেন, আজাদ হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল হান্নান ছোট, আশরাফুল আলম বাবু, মামুন শাহ, কাউন্সিলর মানর সরদার, পৌর ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম ববি, কলেজ ছাত্রলীগের সভাপতি নাহিদ পারভেজ ও সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন তপু, আরিফ, আল আমিন, লোমান, প্রভাত আলম, রিপন, অপু, রায়হান উদ্দিন, সগর ও ফারুক হোসেন।
মেহেরপুর অফিস জানিয়েছে, মেহেরপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শোকের মাসের বিভিন্ন কর্মসূচি শুরু করেছে জেলা ছাত্রলীগ। গতকাল মঙ্গলবার সকালে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে ওই কর্মসূচি পালন করা হয়। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন, সাধারণ সম্পাদক জুয়েল রানা,যুগ্ম সম্পাদক ইয়াকুব আলী, সাংগঠনিক সম্পাদক জাব্বারুল ইসলাম, দপ্তর সম্পাদক সাজেদুর রহমান সেতু, আইন বিষয়ক সম্পাদক টিটু খান সাদিক, তথ্য সম্পাদক এস এম রাব্বি, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, শহর ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন, মেহেরপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরত-ই খোদা রুবেল প্রমুখ ।