চুয়াডাঙ্গা সোমবার , ২৭ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শৈলকুপায় নৌকার মাঝি হলেন এম হাকিম আহমেদ

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৭, ২০২২ ২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের শৈলকুপা উপজেলা চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ। গতকাল রোববার বিকালে দলের মনোনয়ন বোর্ড এ সিদ্ধান্ত নেয় বলে দলীয় সূত্রে জানা যায়। ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। ১৯৮০ সাল থেকে বাংলাদেশ ছাত্রলীগ শৈলকুপা উপজেলা শাখা থেকে এম হাকিম আহমেদের রাজনীতির হাতেখড়ি। পরবর্তিতে ঢাকা বিশ^বিদ্যালয় শাখার সদস্য নির্বাচিত হন। বর্তমান তিনি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদে অধিষ্ঠিত।

উল্লেখ্য গত ১৫ মে উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার শেফালি বেগম মৃত্যুবরণ করলে আসনটি শুন্য ঘোষনা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ৩১ জুলাই শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নের খবর পেয়ে এম হাকিম আহমেদের জন্মস্থান ৯ নম্বর মনোহরপুর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন হাট-বাজারে মিস্টি বিতরনের খবর পাওয়া গেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।