চুয়াডাঙ্গা সোমবার , ১৬ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শৈলকুপায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আটক ৩২

ঝিনাইদহ অফিস:
মে ১৬, ২০২২ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের পর ৩২ জনকে আটক করেছে পুলিশ। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে ছুরি, রামদা, ঢাল, ভেলা ও লাঠিসোটা। গত শনিবার উপজেলার বুড়ামারা শাহবাজপুর এলাকায় নিত্যানন্দপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মফিজ বিশ^াস ও সাবেক চেয়ারম্যান ফারুক বিশ^াসের মধ্যে সামাজিক আধিপত্যকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। উভয় গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে উভয়পক্ষের ৩২ সমর্থককে আটক করে।

আটককৃতদের মধ্যে চেয়ারম্যান মফিজ সমর্থকদের মধ্যে রয়েছে- বদরুল, খলিল, তুহিন, রবিউল, শাহাবুদ্দিন, মামুন, বুলু, আক্তার, পিকুল, আমিরুল, আব্দুল গাফফার, আব্দুল কাদের, হজরত, আশরাফুল, মোহাম্মদ আলী, সজিব ও ইকতিয়ার। সাবেক চেয়ারম্যান ফারুক বিশ^াসের সমর্থকদের মধ্যে আটক হয়েছেন শিকদার, রবিউল, ইসরাইল, মাজেদুল মুকুল হোসেন, আজিবর রহমান, জাহিদুল, আজাহার, ওবাইদুল্লাহ ও আবু বকর সিদ্দিক। আটককৃতরা সবাই শাহবাজপুর গ্রামের বাসিন্দা। এছাড়াও বিভিন্ন নিয়মিত মামলায় উপজেলার বুড়ামারা গ্রামের তুজাম, খোন্দকবাড়িয়া গ্রামের ইসমাইল, দেবতলা গ্রামের জাহিদুল ও আব্দুল লতিফকে গ্রেপ্তার করে পুলিশ।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, বর্তমান ও সাবেক চেয়ারম্যানদের সমর্থকদের মধ্যে সামাজিক আধিপত্যকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে বিরোধে জড়ালে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য উভয় পক্ষের ২৮ জনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে পুলিশ বাদী মামলা করেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।