চুয়াডাঙ্গা সোমবার , ২১ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শৈলকুপায় অস্ত্র-গুলিসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২১, ২০২২ ৮:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহের শৈলকুপার গাড়াগঞ্জ বাসস্টান্ড এলাকা থেকে দুটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ধারালো অস্ত্র ও নগদ টাকাসহ দুই মদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল রোববার ভোরে তাঁদের আটক করা হয়। আটককৃতরা হলেন- শৈলকুপার ঝাউদিয়া গ্রামের মৃত মোশাররফ শেখের ছেলে বেল্লাল হোসেন (৩৫) ও হাবিবপুর গ্রামের মৃত মজিদ শেখের ছেলে সিজান (২২)।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর শরিফুল আহসান জানান, জেলার শৈলকুপা থানার গাড়াগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচার তথ্য পেয়ে র‌্যাব সদস্যরা বাসস্টান্ডে পৌঁছালে বেল্লাল হোসেন এবং সিজান পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব তাদের আটক করে। তাদের দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, তিনটি মোবাইল ফোন, একটি ধারালো অস্ত্র ও মাদক বিক্রির টাকা জব্দ করা হয়। র‌্যাব কমান্ডার আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া ও ঝিনাইদহের বিভিন্ন থানায় মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ড ও চাঁদাবাজীর ১৫টিরও বেশি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে শৈলকুপা থানায় সোপর্দ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।