চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শেষ দিনে মেয়র পদে ৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১৯, ২০২১ ৮:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর পৌর নির্বাচন : সংরক্ষিত ৯ ও সাধারণ কাউন্সিলর পদে ৪০ জনসহ

জীবননগর অফিস:
আসন্ন জীবননগর পৌর নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে প্রার্থীদের সমাগম ছিল উপজেলা পরিষদ প্রাঙ্গনে। কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে গত রোববার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আসন্ন জীবননগর পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন, কাউন্সিলর পদে ৪০ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এবার জীবননগর পৌর নির্বাচনে মেয়র প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী জীবননগর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফি,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী শাজাহান কবির, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী জীবননগর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান জীবননগর পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম এবং ইসলামী আন্দোলনের মনোনীত হাতপাখার প্রার্থী খোকন মিয়া মেয়র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
আওয়ামী লীগের দলীয় প্রার্থী রফিকুল ইসলামের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল, আরিফ হোসেন ও জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ. সালাম ঈশা। বিএনপির দলীয় প্রার্থী শাজাহান কবিরের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা তাজুল ইসলাম, আবুল হোসেন তোয়া, আরিফুজ্জামান, শামসুজ্জামান ডাবলু এবং জীবননগর পৌরসভার বর্তমান মেয়র জাহাঙ্গীর আলমের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন সুরুজ সরকার, আনোয়ার হোসেন, শহিদুল ইসলাম, মহিউদ্দিন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।