চুয়াডাঙ্গা বুধবার , ২৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৫, ২০২০ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

চুয়াডাঙ্গা, মেহেরপুর ও ঝিনাইদহসহ সারা দেশে কৃষক লীগের র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত
সমীকরণ প্রতিবেদন:
ধান-চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে চুয়াডাঙ্গা, মেহেরপুর ও ঝিনাইদহসহ সারা দেশে র‌্যালি ও সমাবেশ করেছে কৃষক লীগ নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক একযোগে সারা দেশে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
আলমডাঙ্গা:
আলমডাঙ্গা উপজেলা কৃষক লীগের উদ্যোগে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে আলিফ উদ্দিন মোড়ে পথসভার আয়োজন করে। ধান-চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের নেতৃবৃন্দকে সম্পৃক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপিকে অভিনন্দন জানিয়ে এই র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক। উপজেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক শাহাবুলের উপস্থাপনায় সমাবেশে বক্তব্য দেন, জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক দিপক বিশ্বাস, উপজেলা কৃষক লীগের সম্পাদক খন্দকার বজলুর রহমান, সহসভাপতি মানোয়ার হোসেন মহন মিয়া, বীর মুক্তিযোদ্ধা সৌমেন্দ্র নাথ সাহা, সাবেক সেনা সদস্য আবুল কালাম আজাদ, আবু তাহের বিশ্বাস, আজিবার রহমান, কুতুব উদ্দিন, পৌর কাউন্সিলর সামছাদ রানু, নার্গিস বেগম, সুফিয়া মেম্বার, ইক্তার উদ্দিন মাস্টার, হাতেম আলী, কছর মিয়া, পান্না বিশ্বাস, কাশেম আলী, ফজলুর রহমান, ছালাম উদ্দিন প্রমুখ।
গাংনী:

ধান-চাল ক্রয় কমিটিতে উপজেলা ও জেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছে বাংলাদেশ কৃষকলীগের গাংনী উপজেলা শাখা। গতকাল মঙ্গলবার বিকেলে গাংনী উপজেলা কৃষি অফিসের সামনে উপজেলা কৃষক লীগ আয়োজিত সমাবেশে কৃষকদের পক্ষ থেকে উচ্ছ্বসিত প্রতিক্রিয়া ব্যক্ত করেন বক্তারা। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন। এসময় জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান পলাশের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, গাংনী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, গাংনী পৌর কৃষকলীগের সভাপতি বদরুল আলম, সাধারণ সম্পাদক আসাল উদ্দিন ও কৃষকলীগ নেতা রিয়াজ উদ্দিনসহ নেতৃবৃন্দ।
কালীগঞ্জ:

সরকারিভাবে ধান-চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে ও অভিনন্দন জানিয়ে ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কালীগঞ্জ উপজেলা কৃষক লীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে র‌্যালিটি শহর প্রদক্ষিণ শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও জেলা পরিষদ সদস্য যুবলীগের উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল। কৃষকলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন, ঝিনাইদহ জেলা কৃষকলীগের সহসাধারণ সম্পাদক এসএম উজ্জল, কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের সহসাধারণ সম্পাদক আলহাজ¦ নাসিম উদ্দিন, সহসভাপতি রবিউল ইসলাম, লুৎফর রহমান, বাবর আলী, সাংগাঠনিক সম্পাদক বোরহান উদ্দিন ও পৌর শাখার আহব্বায়ক আশরাফুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।