চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শেখ রাসেল ক্রীড়া চক্রের জয়লাভ

চুয়াডাঙ্গা প্রথম বিভাগ ক্রিকেট লিগের প্রথম ম্যাচ অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ১৪, ২০২১ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রথম বিভাগ ক্রিকেট লিগের প্রথম ম্যাচে শেখ রাসেল ক্রীড়াচক্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় ২ উইকেটে সিটি বয়েজ ক্লাবকে পরাজিত করে শুভ সূচনা করেছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টায় চুয়াডাঙ্গা জাফরপুর নতুন স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচে টসে জিতে ব্যাটিং করার সিন্ধান্ত গ্রহণ করে সিটি বয়েজ। সিটি বয়েজ নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে। জবাবে শেখ রাসেল ক্রীড়াচক্র ৪৯ ওভার ২ বলে ৮ উইকেট হারিয়ে ১৭৫ রান করে জয় নিশ্চিত করে।

শেখ রাসেলের পক্ষে শিপু অরাজিত ৫৫ ও শাহাজাদা ৪৬ রান করে ম্যাচ জয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে। এক সময় মাত্র ৬৫ রানে ৫ উইকেট হারিয়ে শেখ রাসেল চাপের মধ্যে পড়ে। সেই চাপ সামলে ম্যাচ উইনার ব্যাটিং করে জয় ত্বরান্বিত করে শিপু-শাহাজাদা জুটি। প্রথম ম্যাচে জয়লাভ করায় খেলোয়াড় ও কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন শেখ রাসেল ক্রীড়া চক্রের সভাপতি এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোর্য়াদ্দার।

দলের ম্যানেজার ছিলেন সেখ রাসেল ও কোচ ছিলেন দেলোয়ার হোসেন দিলু। গতকালের ম্যাচটি পরিচালনা করেন আব্দুল মালেক, টুটুল মোল্লা ও মকলেছুর রহমান। আজ একই মাঠে মুখোমুখী হবে ভাইয়া একাদশ ও উল্কা ক্রীড়া চক্র।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।