চুয়াডাঙ্গা শনিবার , ৫ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শেখ মনির আদর্শকে ধারণ করে এগিয়ে যেতে হবে

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৫, ২০২০ ১০:০২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনির জন্মদিন পালনকালে নঈম জোয়ার্দ্দার
সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম শেখ ফজলুল হক মনির ৮২তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যা ছয়টায় চুয়াডাঙ্গা জেলা যুবলীগের কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে জেলা যুবলীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার।
প্রধান অতিথির বক্তব্যে নঈম জোয়ার্দ্দার বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যোগ্য মনে করেই শেখ মনিকে দিয়ে যুবলীগের হাল ধরিয়েছিলেন। শেখ মনি ছিলেন যুবলীগের প্রাণপুরুষ। আজ তিনি বেঁচে থাকলে বাংলাদেশের উন্নয়নের চাবি তাঁর হাতেই থাকত। বাংলাদেশের উন্নয়নের ধারাকে থমকে দিতে এবং যুবসমাজকে ধ্বংস করতে বিপথগামীরা তাঁকে হত্য করেছে। আজ শেখ মনি নেই, কিন্তু তাঁর আদর্শকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে।’
আলোচনা সভায় আরও বক্তব্য দেন জেলা যুবলীগের সদস্য আজাদুল ইসলাম আজাদ, হাফিজুর রহমান হাপু, অ্যাড. তসলিম উদ্দিন আহম্মেদ ফিরোজ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য সাজেদুল ইসলাম লাভলু, শরীফ হোসেন দুদু, আবুবক্কর সিদ্দিক আরিফ, আলমগীর আজম খোকা, আল ইমরান শুভ, যুবলীগ নেতা দরুদ হাসান, পিরু মিয়া, মাসুদুর রহমান মাসুম, টুটুল, শেশ সাহি, বিপ্লব হোসেন, হাসানুর ইসলাম পাভেল, জুয়েল জোয়ার্দ্দার, রামিম হাসান সৈকত, সামিউল শেখ সুইট, দিপু, আলিম, আশা, বক্কর, সুমন, শেখ রাসেল স্টুডেন্ট অ্যাসোসিয়েসনের সভাপতি সাওন রেজা কবীরসহ আরও অনেকে।
আলোচনা সভা শেষে মরহুম শেখ ফজলুল হক মনির রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন চুয়াডাঙ্গা জাফরপুর নতুন স্টেডিয়াম জামে মসজিদের ইমাম ওমর ফারুক। দোয়া অনুষ্ঠান শেষে মরহুম শেখ ফজলুর হক মনির ৮২তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।